Uttar Pradesh: চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তারই প্রধান শিক্ষকের বিরুদ্ধে, তদন্তে পুলিশ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/09/2021   শেষ আপডেট: 11/09/2021 9:33 p.m.

ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে এর আগেও এরকম অভিযোগ উঠেছিল

এবারে উত্তর প্রদেশের একটি স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৯ বছর বয়সী এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল। ওই ছাত্রীর পিতার বয়ান অনুসারে, স্কুলের প্রধান শিক্ষক ওই ছাত্রীকে স্কুলের একটি ঘরে নিয়ে গিয়ে ঘর বন্ধ করে যৌন নির্যাতন করেছে বলে অভিযোগ। অভিযোগ পাওয়া মাত্রই উত্তরপ্রদেশ পুলিশ ওই প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে এবং বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করছে উত্তরপ্রদেশ পুলিশ।

উত্তরপ্রদেশের মিশ্রিখ এর সার্কেল অফিসার মহেন্দ্র প্রতাপ সিং জানিয়েছেন, ওই ছাত্রী গণ্ডলামাও এলাকার একটি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী। মহেন্দ্র প্রতাপ সিং জানিয়েছেন, "ওই ছাত্রীর অভিভাবক পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন, প্রথমে ওই প্রধান শিক্ষক তার মেয়েকে একটি ঘরে নিয়ে যায়। তারপর সেই মেয়েটিকে একটি অশ্লীল ভিডিও দেখায়। যখন সেই মেয়েটি তার প্রধান শিক্ষককে বাধা দেয়, এবং চিৎকার করে, তখন সেই প্রধান শিক্ষক সেই ঘরের দরজা বন্ধ করে দেয়। এবং তারপরেই তাকে ধর্ষণ করে ওই প্রধানশিক্ষক।"

তারপর কোনভাবে সেই মেয়েটি সেখান থেকে বেরিয়ে আসে এবং তারপর বাড়িতে গিয়ে তার বাবাকে সব ঘটনা বলে। এরপরই তার বাবা পুলিশের কাছে গিয়ে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করে। তার বিরুদ্ধে পক্সো আইনে মামলা দায়ের করা হয়েছে। যদিও এই প্রথম না, পুলিশের রেকর্ড অনুযায়ী ওই ব্যক্তি এর আগেও স্কুলের অনেকে মেয়ের সঙ্গেই এরকম আচরণ করেছেন। কিন্তু সামাজিক সমস্যার কথা চিন্তা করে তারা কেউ ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে আওয়াজ তোলেনি।