পরকীয়ার জের! ঘুমন্ত স্বামীর গায়ে পেট্রোল ঢেলে জ্বালিয়ে দিলেন স্ত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/08/2022   শেষ আপডেট: 10/08/2022 11:40 a.m.
ত্রিকোণ প্রেম

নৃশংস ঘটনা! মহিলার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

বিয়ে হয়েছিল বছর কয়েক আগে। ইদানিং তাঁদের মধ্যে ঝামেলা চলছিল। স্বামীর সন্দেহ হয় স্ত্রী নতুন কোন সম্পর্কে জড়িয়েছে। এ নিয়ে উভয়ের মধ্যে ঝগড়াঝাটিও কম হয়নি। তবে স্বামীর পরিণতি দেখে স্তম্ভিত লোকজন।

ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মথুরা জেলার। চমন প্রকাশের সঙ্গে রেখার বিয়ে হয়েছিল বছর কয়েক আগেই। চমন প্রকাশের পরিবারের অভিযোগ, রেখা বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। এ নিয়ে উভয়ের মধ্যে ঝামেলা ক্রমশ বাড়তে থাকে। সোমবার সন্ধ্যায় চমন প্রকাশ যখন ঘুমিয়ে ছিলেন, তখন তাঁর গায়ে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে রেখার বিরুদ্ধে।

ঘটনার পর চমন প্রকাশের শরীরের প্রায় ৮০ শতাংশ পুড়ে যায় বলে সূত্রের খবর। তাঁকে উদ্ধার করে দিল্লির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। আগুন লাগার পর প্রতিবেশীরা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু কোনভাবেই তাঁকে বাঁচানো সম্ভব হয়নি।

ঘটনার পর চমন প্রকাশের পরিবারের লোকজন রেখার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারা মোতাবেক রেখার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যদিও এখনও রেখাকে গ্রেফতার করা যায়নি বলে সূত্রের খবর।