করোনা আক্রান্ত অরবিন্দ কেজরিওয়াল, নিজেই জানালেন এক টুইট বার্তায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/01/2022   শেষ আপডেট: 04/01/2022 9:17 a.m.
দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল instagram.com/arvindkejriwal

আছেন হোম আইসোলেশনে, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল

করোনা (Covid-19) আক্রান্ত দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। মঙ্গলবার এক টুইট বার্তায় নিজেই একথা জানিয়েছেন। আছেন হোম আইসোলেশনে, বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

মঙ্গলবার সকালে এক টুইট বার্তায় তিনি বলেছেন, "আমি কোভিড আক্রান্ত। মৃদু উপসর্গ রয়েছে। হোম আইসোলেশনে আছি। যাঁরা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, অনুগ্রহ করে হোম আইসোলেশনে থাকুন এবং করোনা পরীক্ষা করান।" এমনিতেই দিল্লির করোনা পরিস্থিতি ভয়াবহ। রোজ দিন হু হু করে বাড়ছে কোভিড সংক্রমণ। দিল্লিজুড়ে বাড়ছে সতর্কতা। জারি হয়েছে একগুচ্ছ নির্দেশিকা।

উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় দিল্লিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪,০৯৯ জন। ওমিক্রন আক্রান্তের সংখ্যাও ক্রমশ বাড়ছে। সামনেই উত্তরপ্রদেশ নির্বাচন। আম আদমি পার্টির সুপ্রিমো দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল তাই নিয়ে দিন কয়েক অত্যন্ত ব্যস্ত। বিভিন্ন জায়গায় তাঁকে ঘুরে বেড়াতে হচ্ছে। পাশাপাশি দলের বিভিন্ন সাংগঠনিক কাজের জন্য অনেক দৌড়ঝাঁপ করতে হচ্ছে। তারফলে করোনা সংক্রমণের ঘটনা ঘটেছে।

এদিকে গোটা দেশেই করোনার দাপুটে ইনিংস অব্যাহত। আক্রান্তের সংখ্যা রোজ ব্যাপক হারে বাড়ছে। দেশে করোনার তৃতীয় ঢেউ উপস্থিত বলছেন একাংশ। তাঁদের দাবি, শীঘ্রই দেশে আরও গভীর প্রভাব পড়তে চলেছে করোনার এই নতুন স্ট্রেন। বিভিন্ন শহর যেমন মুম্বই, দিল্লি, কলকাতা-সহ একাধিক জায়গায় কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তরফে বিশেষ নির্দেশ পাঠানো হয়েছে। করোনা নিয়ন্ত্রণে তৈরি করা হয়েছে টাস্ক ফোর্স। তবে গত কয়েক দিনে পরপর বিভিন্ন রাজনৈতিক নেতৃত্বের করোনা আক্রান্তের ঘটনা প্রকাশ্যে আসছে। পাশাপাশি বলিউড ও টলিউডের একাধিক তারকার করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে এসেছে।