নৃশংস! দিল্লিতে ধর্ষিতা ৮৭-বছরের বৃদ্ধা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/02/2022   শেষ আপডেট: 15/02/2022 9:44 a.m.

বৃদ্ধা-কন্যার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ

বর্বরোচিত কাজ বললেও কম বলা হবে, এমনই ঘটনা ঘটল দিল্লিতে। ৮৭-বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের (rape) অভিযোগ উঠল দিল্লির (Delhi) তিলক নগর এলাকায়। ঘটনায় মামলা দায়ের হয়েছে পুলিশের কাছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, দিল্লির তিলক নগরের বাসিন্দা ৮৭-বছরের বৃদ্ধা তাঁর ৬৫ বছরের মেয়ের সাথে থাকেন। বৃদ্ধার কন্যা অভিযোগ করেছেন, রবিবার দুপুরবেলা তিনি যখন বাইরে বেরিয়েছিলেন, তখন অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি তাঁদের বাড়িতে ঢোকে। সাড়ে ১২টা নাগাদ তাঁদের বাড়িতে ঢোকে ঐ ব্যক্তি। বৃদ্ধাকে ধর্ষণ করে দুপুর দেড়টা’র মধ্যে ঘটনাস্থল থেকে চম্পট দেয় সে। ঘরে ফিরে এসে তাঁর মেয়ে দেখেন, ছিন্ন-বিচ্ছিন্ন বস্ত্রে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বৃদ্ধা। এরপরেই তাঁরা অভিযোগ দায়ের করেন দিল্লি পুলিশের কাছে।

বৃদ্ধার কন্যা পুলিশের কাছে প্রথমে মোবাইল ফোন চুরি যাওয়ার বিষয়ে অভিযোগ জানান। ঘটনাটি নিয়ে দিল্লি পুলিশ তাদের সরকারি টুইটার হ্যান্ডেলে জানায়, ’১৩.০২.২২ এ, দিল্লির তিলক নগরের একটি বাড়ি থেকে মোবাইল ফোন চুরি যাওয়ার অভিযোগ করেন এক বরিষ্ঠ নাগরিকের কন্যা। ঘটনার পরিপ্রেক্ষিতে যথোপযুক্ত ধারায় এফআইআর দায়ের করা হয়েছে’। পুলিশ আরও জানিয়েছে, পরে বৃদ্ধা-কন্যা আরও অভিযোগ তুলে বলেন, তাঁর মা’কে যৌন নির্যাতনও করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে এফআইআর’এর সঙ্গে প্রাসঙ্গিক ধারা যুক্ত করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

বৃদ্ধাকে কাউন্সেলিং-সহ প্রয়োজনীয় সমস্ত রকমের সাহায্য করা হচ্ছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ।