অশ্লীল ভিডিও দেখিয়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেফতার নাবালক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/12/2021   শেষ আপডেট: 08/12/2021 5:28 p.m.

বাড়ি ডেকে নিয়ে গিয়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ করল ১৩ বছরের নাবালক

৩ বছরের শিশুকে অশ্লীল ভিডিও দেখিয়ে ধর্ষণের (rape) অভিযোগ উঠল প্রতিবেশী এক নাবালকের বিরুদ্ধে। ইতিমধ্যেই ১৩ বছর বয়সী ওই ধর্ষককে গ্রেফতার (arrest) করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (uttarpradesh) কানপুর (kanpur) জেলার বিধনু থানা এলাকায়।

সূত্রের খবর, গত রবিবার ৩ বছরের শিশুকন্যাকে বাড়িতে রেখে কাজে যান তার বাবা-মা। সেই সুযোগে তাকে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায় প্রতিবেশী ১৩ বছরের নাবালক। শিশুটির বাবা অভিযোগ জানিয়েছেন, তাঁর মেয়েকে ঘরে ডেকে নিয়ে গিয়ে শিশুটির সামনেই অশ্লীল ভিডিও চালিয়ে তাকে ধর্ষণ করে ওই নাবালক। ঘটনার জেরে শিশুটির অবস্থার অবনতি হতে তাকে বাড়ির সামনে ফেলে দিয়ে চলে যায় ছেলেটি।

ঘটনাটি প্রথমে নজরে পরে শিশুর মায়ের। তিনি এবিষয়ে শিশুর দাদু-ঠাকুমাকে ওয়াকিবহাল করেন। খবরটি শুনেই তাঁরা রাগের বশে নাবালককে পাকড়াও করে মারধোর করেন এবং স্বাস্থ্যপরীক্ষার জন্য নাতনীকে নিয়ে ক্লিনিকে যান। সেখান থেকে তাঁরা ফিরে আসার পর রাত্রে শিশুটির শারীরিক অবস্থার ফের অবনতি হয়। এরপরেই শিশুটির বাবাকে খবর দেন তার মা।

সোমবার ঘরে ফিরে শিশুটির বাবা থানায় গিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। পুলিশের একটি দল এসে শিশুটিকে জন-স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। তবে সেখানের চিকিৎসকরা তাকে উরসুলা হাসপাতালে বদলি করে দেন। আবার উরসুলা হাসপাতাল থেকে শিশুটিকে বদলি করে দেওয়া হয় লালা লাতপত রাই হাসপাতালে।

এদিকে শিশুটির বাবার অভিযোগ অনুসারে নাবালককে নিজেদের হেফাজতে নেয় পুলিশ। এবিষয়ে বিধনু থানার পুলিশকর্তা জানিয়েছেন, অভিযোগ অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করে নাবালককে নিজেদের হেফাজতে নিয়েছেন তাঁরা। সমস্ত বৈধ কাজকর্ম সম্পন্ন হলে তাকে সংশোধনাগারে পাঠানো হবে বলেই জানিয়েছেন তিনি।