পুরনো ক্লাব আমাদের সমস্যায় ফেলতে চাইছে, বিস্ফোরক টুইট ইস্টবেঙ্গলের টেকনিক্যাল ডিরেক্টরের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/02/2021   শেষ আপডেট: 04/02/2021 5:51 a.m.
রবি ফাউলার @instagram

শ্রী সিমেন্ট এর ম্যানেজিং ডিরেক্টর হরিমোহন বাঙ্গুর কিন্তু আবার টনি গ্র্যান্ট এর পাশেই থাকছেন।

বেশ অনেকদিন ধরেই ক্ষোভের আগুন জ্বলছিল ক্লাব করতে এবং বিনিয়োগকারীদের মধ্যে। বারবার সেটার সামনে এসেছে কিন্তু হেড কোচ রবি ফাউলার কিংবা দলের তরফ থেকে কিন্তু কিছু জানানো হয়নি। তবে এবারে রবি ফাউলারের বন্ধু এবং সহযোগী ইস্টবেঙ্গলের টেকনিক্যাল ডিরেক্টর টনি গ্র্যান্ট এদিন তার দলের বিরুদ্ধে একটি মারাত্মক অভিযোগ তুলে দিলেন। গ্র্যান্ট এর এই টুইট সম্পূর্ণরূপে সমর্থন করলেন শ্রী সিমেন্ট এর ম্যানেজিং ডিরেক্টর হরিমোহন বাঙ্গুর। যদিও পরবর্তীতে টনি গ্র্যান্ট এই টুইট সরিয়ে দেন।

টুইটারে সেদিন লিখেছিলেন তিনি, "বেশ বুঝতে পারছি ক্লাবের পুরনো কর্তারা আমাদের সমস্যায় ফেলতে চাইছেন। আশাকরি ক্লাব কর্তারা তাদের সাংবাদিক বন্ধুদের সাহায্য নিয়ে আমাদের বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ করবেন না। এই অবস্থা মোটেও কাম্য নয়।। এটা মেনে নেয়া যায়না। ক্লাব এবং ফুটবলের উন্নতির জন্য শ্রী সিমেন্ট বিনিয়োগ করেছে। আপনারা যদি ক্লাব কর্তাদের সঙ্গে থাকতে চান এরপরেও তাহলে একবার বিষয়টি ভেবে দেখবেন।" এছাড়াও তিনি টুইটারে লিখেছেন, "আইএসএল একটি নতুন মঞ্চ। কিন্তু ইস্টবেঙ্গলের ঐতিহ্য এবং ইতিহাস সম্পর্কে আমি ওয়াকিবহাল। আমাদের আরও সময় দেওয়া উচিত। সমর্থকরাও আশা করছি সেটা জানেন।" এই টুইট কিন্তু পরবর্তীতে টনি গ্র্যান্ট সরিয়ে দেন।

উল্লেখযোগ্য ভাবে, শ্রী সিমেন্ট এর ম্যানেজিং ডিরেক্টর হরিমোহন বাঙ্গুর কিন্তু আবার টনি গ্র্যান্ট এর পাশেই থাকছেন। হরিমোহন বাঙ্গুর বলেছেন, "আমরা সবসময় ভুল বিষয় নিয়ে আলোচনা করি। ও নিজের মনের কথা বলেছে। আমি কেন আপত্তি জানাতে যাব। আর শোকজ করার তো কোনো প্রশ্নই উঠছে না। ক্লাবের সঙ্গে চুক্তি হওয়ার পরে ঝামেলা তো চলছে। চুক্তি নিয়ে সমস্যা কিন্তু এখনো মেটেনি। ফুটবলার এবং ক্লাব কর্মীদের জন্য কিন্তু এটা অত্যন্ত খারাপ একটি বিষয় হতে চলেছে। গ্র্যান্ট এর এই টুইট সেই ক্ষোভের বহিঃপ্রকাশ।"

We understand that old management want to make big problems for the new club. I hope they are not influencing they are pressed friends to harm us personally. It's not acceptable. #shree are for the good of the club. If your part of the old brigade have you think to your actions. -Tony Grant