ধরাশায়ী আরসিবি! মাত্র ৬৮ রানে গুটিয়ে গেল ইনিংস, অনায়াসে জয় সানরাইজার্স হায়দ্রাবাদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/04/2022   শেষ আপডেট: 23/04/2022 10:43 p.m.
সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর http://twitter.com/IPL

৮ ওভারে ১ উইকেট খুইয়ে ম্যাচ জিতে নেয় সানরাইজার্স হায়দ্রাবাদ

আজকের আইপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে সম্মুখসমরে অবতীর্ণ হয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই সিজনে প্রথম থেকে বেশ ছন্দে থাকলেও আজ হায়দ্রাবাদের বিরুদ্ধে আরসিবির পারফরম্যান্স ছিল অত্যন্ত হতাশাজনক। বিপক্ষের ঝোড়ো বোলিংয়ের সামনে তাসের ঘরের মতো ভূলুণ্ঠিত হয় আরসিবি ব্যাটিং অর্ডার। প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ৬৮ রানে গুটিয়ে যায় ব্যাঙ্গালোরের ইনিংস। এবারের আইপিএলে এটি সবচেয়ে কম রান। উল্টোদিকে মাত্র এক উইকেট হারিয়ে অনায়াসে ম্যাচ জিতে যায় সানরাইজার্স হায়দ্রাবাদ।

আজকের ম্যাচে টসে জিতে ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্ত নেন হায়দ্রাবাদ ক্যাপ্টেন কেন উইলিয়ামসন। ব্যাট করতে নেমেই রীতিমতো তাসের ঘরের মতো ভেঙে পড়ে ডুপ্লেসি স্কোয়াড। প্রথম ওভারে রান উঠে ৫। দ্বিতীয় ওভারে বল করতে আসেন মার্কো জানসেন। ওভারের দ্বিতীয় এবং তৃতীয় বলে ডুপ্লেসি এবং কোহলিকে ডাগআউটে পাঠান জানসেন। অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি ৭ বলে ৫ রান করেন এবং বিরাট কোহলি এক বলে বিনা রানে আউট হয়ে যান। এরপর ওই ওভারেই ষষ্ঠ বলে জানসেনের শিকার হন অনুজ রাওয়াত। এরপর একের পর এক ব্যাটসম্যান বাইশ গজে আসেন এবং সাজঘরে ফিরে যান। এর মধ্যে শুধুমাত্র ম্যাক্সওয়েল দুই অঙ্কের স্কোর করেন। অতিরিক্ত ১২ রানের সুবাদে ১৬.১ ওভারে ৬৮ রান করে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

অন্যদিকে, ব্যাট করতে নেমে অনায়াসে জিতে যায় সানরাইজার্স হায়দ্রাবাদ। ৮ ওভারে ১ উইকেট খুইয়ে লক্ষ্যমাত্রায় পৌঁছে যায় উইলিয়ামসনের দল। অভিশেক শর্মা ওপেন করতে নেমে ২৮ বলে ৪৭ রান করে। এরপর ক্রিজে নামে উইলিয়ামসন এবং রাহুল ত্রিপাঠী। তাঁরা যথাক্রমে ১৬ ও ৭ রানে অপরাজিত থেকে ম্যাচ জিতে যায়। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটিং অর্ডারে ধস নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে ইন্টারনেট দুনিয়াতে।