যৌন হেনস্থার অভিযোগ উঠেছে পাক অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে, মামলা দায়ের পুলিশের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/01/2021   শেষ আপডেট: 15/01/2021 10:16 p.m.
বাবর আজম twitter@babarazam258

অভিযোগ উঠেছে যে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছিল বাবর আজম

কিছুদিন আগে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল। কিন্তু এবার আরো বড় সমস্যায় জড়ালেন তিনি। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করতে নেমে নাসিরাবাদ পুলিশ স্টেশন বাবর আজমের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। লাহোর আদালত পুলিশকে মামলা করার নির্দেশ দিয়েছিল। আসলে কিছুদিন আগে এক সাংবাদিক সম্মেলনে বাবর আজমের বিরুদ্ধে এক মহিলা যৌন হেনস্থা, শারীরিক নির্যাতন, বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ ইত্যাদি গুরুতর অভিযোগ আনে। কিন্তু তার বিরুদ্ধে সমস্ত অভিযোগ মানেননি তিনি।

বাবর আজম জানিয়েছিলেন, "ওই মহিলার সাথে আমার সম্পর্ক ২০১০ সালে ছিল। তারপর থেকে তার সাথে কোন যোগাযোগ নেই।" কিন্তু অন্যদিকে অভিযোগ ওঠে, স্কুলে পড়াকালীন বাবরের সাথে সম্পর্ক ছিল এই মেয়েটির। বাবর তখন তাকে বিয়ের প্রতিশ্রুতি দেয় এবং পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। এরপর যুবতী দাবি করেছে, "বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে বছরের পর বছর বাবর তাকে ব্যবহার করেছে। বাবর নিজের সমস্ত খরচের টাকা তার থেকে নিত। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বারংবার সহবাস হয়েছে তাদের মধ্যে।" এমনকি একবার অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন ওই মহিলা।

কিন্তু এর মাঝেই পাকিস্তান ক্রিকেট জাতীয় দলে সুযোগ পান বাবর আজম। তারপর তিনি খ্যাতির শিখরে পৌঁছে যাওয়ার পর আর ওই মহিলাকে বিয়ে করতে চাইনি। সমস্ত ঘটনা প্রকাশ্যে যাতে না আসে তার জন্য ওই মহিলাকে মারধর করা হয় এমনকি খুনের হুমকি দেওয়া হয়। শেষ পর্যন্ত সহ্য করতে না পেরে ওই মহিলা আদালতের দ্বারস্থ হয়। এরপর আদালত ঘটনাটির গুরুত্ব বুঝে পূর্ণাঙ্গ তদন্ত করার নির্দেশ দিয়েছে। তাই পুলিশ মামলা দায়ের করে ঘটনা তদন্তের নির্দেশ পালন করছে।