রয় কৃষ্ণ, মনবিরের ঝড়ে উড়ে গেলো ওড়িশা, মোহনবাগান জিতল ৪-১ ব্যবধানে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/02/2021   শেষ আপডেট: 06/02/2021 10:39 p.m.
ওড়িশা এফসি বনাম এটিকে মোহনবাগান @facebook/IndianSuperLeague

এই জয়ের ফলে ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট সংগ্রহ করে লীগ তালিকা দ্বিতীয় স্থানে চলে এল মোহনবাগান

আইএসএল এর অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে এবারে উড়িষ্যা এফসি বিরুদ্ধে দুর্দান্ত জয় অর্জন করল বাংলার এটিকে মোহনবাগান। রয় কৃষ্ণা এবং মনবির সিংয়ের দুর্দান্ত পারফরম্যান্স এরপর একটি বড় জয় দখল করল এটিকে মোহনবাগান। এদিন কার ম্যাচের ফলাফল ছিল ৪-১। এই জয়ের ফলে ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট সংগ্রহ করে লীগ তালিকা দ্বিতীয় স্থানে চলে এল মোহনবাগান। অন্যদিকে একাদশ স্থানে রয়ে গেল উড়িষ্যা।

তবে ম্যাচের শুরু থেকে এ দিন ওড়িশা এফসি বেশ ভালো খেলা শুরু করে। দুটি দলের মধ্যে হাড্ডাহাড্ডি মোকাবিলা আমরা লক্ষ্য করেছিলাম। কিছুক্ষণের মধ্যেই খেলা ধরে নেয় এটিকে মোহনবাগান। একের পর এক আক্রমণ চলতে থাকে। ম্যাচের মাত্র ১১ মিনিটের মাথায় মোহনবাগানের হয়ে প্রথম গোলটি করে দেন মনবির সিং। তারপর খেলায় আরো চাপ বাড়াতে শুরু করে এটিকে মোহনবাগান। ওড়িশা এফসি তেমনভাবে গোলের কাছে পৌঁছাতে পারেনি। কিন্তু প্রথমার্ধের একেবারে শেষ মুহূর্তে দূরপাল্লার শটে গোল দিয়ে সমতা ফেরান ওড়িশা এফসি অধিনায়ক কোল আলেকজান্ডার।

সমতা ফেরানোর পর ম্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণ বাড়াতে শুরু করে উড়িষ্যা এফসি। দ্বিতীয়ার্ধের প্রথম দিকেই বেশ কয়েকটি আক্রমণ উঠে আসে মোহনবাগানের গোলপোস্টে। পাল্টা আক্রমণ করতে শুরু করে অ্যান্টোনিও লোপেজ হাবাসের এটিকে মোহনবাগান। ম্যাচের ৫৪ মিনিটের মাথায় মনবীর সিং আরো একটি দুর্দান্ত শটে ব্যবধান বাড়ান মোহনবাগান এর জন্য। তারপরেও কিন্তু হাল ছেড়ে দেয় নি উড়িষ্যা।

কিন্তু শেষ মুহূর্তে আক্রমণের ঝাঁঝ আরো বাড়াতে শুরু করে এটিকে মোহনবাগান। তবে উড়িষ্যা এফসি কিছুটা হলেও তালমিল রক্ষা করতে পারেনি। ম্যাচের ৮৩ মিনিটে পেনাল্টি পেয়ে যায় এটিকে মোহনবাগান। সোজা স্পট কিক থেকে গোল করেন রয় কৃষ্ণ। তারপরে ৮৬ মিনিটে আরো একটি অনবদ্য গোল করে ৪-১ গোলে মোহনবাগানের জয় নিশ্চিত করেন রয় কৃষ্ণ।