পিছিয়ে থেকেও দুরন্ত কামব্যাক নর্থ ইস্ট এর, গোয়ার বিরুদ্ধে ব্যবধান ২-২

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/02/2021   শেষ আপডেট: 05/02/2021 5:51 a.m.
নর্থইস্ট ইউনাইটেড বনাম এফসি গোয়া @facebook.com/IndianSuperLeague

এই ম্যাচে জয়লাভ এর ফলে তিন নম্বরে রইলো এফসি গোয়া। এবং পাঁচ নম্বরে আছে নর্থইস্ট ইউনাইটেড

আইএসএল এর আজকের ম্যাচে দেখা গেল অত্যন্ত হাড্ডাহাড্ডি মোকাবিলা। এদিনকার ম্যাচে দুটি দল ছিল নর্থইস্ট ইউনাইটেড এবং গোয়া। পিছিয়ে পড়ার পরেও দুর্দান্ত কাম ব্যাক করল নর্থইস্ট ইউনাইটেড। খেলার ফলাফল দাঁড়িয়েছে ২-২। কোন দল না জিততে পারলেও, আজকের ম্যাচ অত্যন্ত উপভোগ্য ছিল। এই ম্যাচের পর টেবিলের তৃতীয় স্থানে গেল এফসি গোয়া। এবং তালিকার পঞ্চম স্থানে চলে এল নর্থইস্ট ইউনাইটেড।

ম্যাচের প্রথম থেকেই দুটি দল তুমুল লড়াই শুরু করে। আক্রমণ এবং প্রতি আক্রমণের খেলায় টানটান হয়ে ওঠে নর্থইস্ট ইউনাইটেড এবং এফসি গোয়ার এই ম্যাচ। তারই মধ্যে বারবার গোল করার সুযোগ তৈরি করতে থাকে দুটি দল। কিন্তু ডিফেন্ডারদের পায়ের জাদুতে বল কোন পক্ষই জালে জড়াতে সক্ষম হয়নি। তবে ম্যাচের ২১ মিনিটের মাথায় প্রথম গোল দিয়ে এগিয়ে যায় এফসি গোয়া। গোলটি করেন আলেকজান্ডার রোমারিও যেসুরাজ। পিছিয়ে পড়ে আরো ভয়ংকরভাবে খেলা শুরু করে নর্থইস্ট ইউনাইটেড।

ম্যাচের ৪১ মিনিটের মাথায় পেনাল্টি জোগাড় করতে সক্ষম হয় নর্থইস্ট। সেই পেনাল্টি থেকে গোল দিতে কোন ভুল করলেন না ফ্রেডেরিকো গেলাগো। তবে তারপরে কোন দল প্রথমার্ধে আর কোন গোল করতে পারেনি। তার পর দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের জন্য মরিয়া হয়ে ঝাপায় দুটি দল। একের পর এক আক্রমণ চালাতে শুরু করে এফসি গোয়া। অন্যদিকে, পাল্টা আক্রমণ চালাতে থাকে নর্থইস্ট ইউনাইটেড। ম্যাচের ৮০ মিনিটের মাথায় কর্নার কিক থেকে গোল করে দেয় এফ সি গোয়ার স্ট্রাইকাররা। লাগাতার আক্রমণ করে ৮৩ মিনিটেই আরো একটি পেনাল্টি দখল করে নর্থইস্ট ইউনাইটেড। সেখান থেকেও একেবারে সোজা শটে গোল দেন ফেডেরিকো গালাগো।