অবশেষে শাপমুক্তি রোহিতদের, রাজস্থানকে হারিয়ে টুর্নামেন্টে প্রথম জয়ের স্বাদ পেল মুম্বাই

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/04/2022   শেষ আপডেট: 30/04/2022 11:59 p.m.
twitter.com/IPL

৪ বল বাকি থাকতেই ৫ উইকেটে রাজস্থান রয়্যালসকে পরাজিত করেছে মুম্বাই

টাটা আইপিএল ২০২২ এর ৪৪ তম ম্যাচে লড়াইয়ে নেমেছিল পয়েন্ট টেবিলের একদম উপরের দিকে থাকা রাজস্থান রয়্যালস ও একদম নিচের মুম্বাই ইন্ডিয়ান্স। এই দলের জন্য আজকের ম্যাচ ছিল শুধুমাত্র মানরক্ষার। আর তাতেই শাপমুক্তি হল রোহিত বাহিনীর। অবশেষে চলতি বছরের আইপিএলে জয়ের মুখ দেখতে পেল মুম্বাই ইন্ডিয়ান্স। ৪ বল বাকি থাকতেই ৫ উইকেটে রাজস্থান রয়্যালসকে পরাজিত করল মুম্বাই।

আজকের ম্যাচে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। প্রথমেই ব্যাট করতে নেমে এক দুর্দান্ত পার্টনারশিপ গড়ে তোলেন জস বাটলার ও দেবদত্ত পাদিক্কাল। বাটলার ৫২ বলে ৬৭ রান করেন। তারপর অবশ্য কেউ খুব একটা বেশি রান করতে পারেনি। একের পর এক উইকেট হারায় রাজস্থান রয়্যালস। অবশেষে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট খুইয়ে ১৫৮ রান করে রাজস্থান।

অন্যদিকে, ১৫৯ রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে মাত্র ৫ বলে ২ রান করে সাজঘরে ফেরেন ক্যাপ্টেন রোহিত শর্মা। অবশ্য এবার দলের হাল ধরেন ঈশান কিশান এবং সূর্যকুমার যাদব। সূর্যকুমার যাদবের ৩৯ বলে ৫১ রান ছিল আজকের ম্যাচের টার্নিং পয়েন্ট। এছাড়াও ৩০ বলে ৩৫ রান করেন তিলক বর্মা। অবশেষে ৪ বলে বাকি থাকতেই লক্ষ্যমাত্রায় পৌঁছে চলতি বছরের আইপিএলের প্রথম জয়ের স্বাদ পায় মুম্বাই ইন্ডিয়ানস।