চরম দুরবস্থা চেন্নাইয়ের, আইপিএলের মাঝপথেই ধোনিকে অধিনায়কত্ব ফিরিয়ে দিলেন জাদেজা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/04/2022   শেষ আপডেট: 30/04/2022 8:33 p.m.
https://twitter.com/ChennaiIPL

এই মুহূর্তে জাদেজার অধিনায়কত্বে অত্যন্ত খারাপ সময় চলছে চেন্নাই সুপার কিংস-এর

আবারো চেন্নাই সুপার কিংস-এর (CSK) অধিনায়ক হতে চলেছেন মহেন্দ্র সিংহ ধোনি (MS DHONI)। অপ্রত্যাশিতভাবে রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) কাছ থেকে আবারও অধিনায়কত্বের ব্যাটন নিজের হাতে তুলে নিলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শনিবার হঠাৎ সিএসকে তরফ থেকে একটি বিবৃতি জারি করে জানানো হয়, বৃহত্তর স্বার্থের জন্যই জাদেজার কাছ থেকে অধিনায়কত্ব ফিরিয়ে নিতে রাজি হয়েছেন মাহি।

চেন্নাই সুপার কিংস-এর তরফ থেকে বলা হয়েছে, অধিনায়কত্ব চাপ জাদেজার ব্যাটিং এবং বোলিং এর উপর প্রভাব ফেলেছিল। সম্ভবত সেই কারণেই অধিনায়কত্বে চাপের জন্য বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার এবার না ব্যাটে ভালো করতে পারলেন, না বলে। সম্ভবত সে কারণেই অধিনায়কত্ব ছেড়ে দিয়ে খেলায় মনোযোগ দিতে চাইছেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। এছাড়াও জাদেজার অধিনায়কত্ব চলতি মরসুমে চেন্নাইয়ের অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। ৯টি ম্যাচের মধ্যে মাত্র দু'টি জয় লাভ করে এই মুহূর্তে পয়েন্টস টেবিলে ৯ নম্বর স্থানে রয়েছে চেন্নাই।

চেন্নাই এই মুহূর্তে যে পরিস্থিতিতে দাঁড়িয়ে রয়েছে সেখান থেকে প্লে-অফে খেলার সুযোগ তৈরি করা অত্যন্ত কঠিন। সেদিন থেকে দেখতে গেলে এই মুহূর্তে জাদেজার পক্ষে অধিনায়কত্ব খুব একটা সহজ কাজ হবে না। এমনকি শুধু জাদেজার জন্য নয়, এই মুহূর্তে চেন্নাই সুপার কিংস-এর অধিনায়কত্ব করা ধোনির জন্যও অত্যন্ত কঠিন হয়ে যাবে। কিন্তু, সেই মুকুটে আরো একবার মাথা গলালেন ধোনি। চেন্নাই ম্যানেজমেন্টের আশা, এই সিদ্ধান্ত টিম এবং সমর্থকদের ক্ষেত্রে ভালো হতে চলেছে আগামী ভবিষ্যতে।