ডুরান্ডের দ্বিতীয় ম্যাচেও জয় অধরাই সবুজ-মেরুনের, সমতা এল ১-১ য়ে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/08/2022   শেষ আপডেট: 24/08/2022 9:52 p.m.
মোহনবাগান এফসি https://twitter.com/atkmohunbaganfc/

মোহনবাগানের হয়ে গোল করলেন লিস্টন কোলসো

দ্বিতীয় ম্যাচেও জয় হাসিল করতে পারল না এটিকে মোহনবাগান। আজ ডুরান্ড কাপের দ্বিতীয় ম্যাচ ছিল যুবভারতী ক্রীড়াঙ্গনে। মুম্বাই এফসির বিরুদ্ধে বিকেল চারটেয় খেলতে নেমেছিল টিম সবুজ মেরুন। ১-১ গোলে ড্র করল সবুজ মেরুন শিবির। মোহনবাগানের হয়ে গোল করলেন লিস্টন কোলসো।

প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হারার পর আজকের ম্যাচে জেতাটা প্রয়োজন হয়ে পড়েছিল মোহনবাগানের জন্য। প্রথম ম্যাচের মতো এক‌ই ভুল আজ‌ও করতে দেখা গেল ফুটবলারদের। একাধিক সুযোগ থাকলেও গোলপোস্টে বল ঢুকল মাত্র একটাবার। রাজস্থান রয়্যালসের কাছে হারার পর কোচ জুয়ান ফেরান্দো সাফাই দিয়েছিলেন, "ফুটবলাররা ঠিকঠাক ফিনিশ করতে পারলে ৬-৭ গোল করতে পারত মোহনবাগান।" ফলতঃ আজকের মাচটা তার জন্য ছিল ডু অর ডাই সিচুয়েশন। প্রতিযোগীতায় টিকে থাকতে আজ জেতাটা অত্যন্ত প্রয়োজনীয় হয়ে পড়েছিল।

প্রথমার্ধে ভালো ফর্মে শুরু করেছিল মোহনবাগান। ৪০ মিনিটের মাথায় প্রথম গোল পায় সবুজ মেরুন। দ্বিতীয়ার্ধের শুরুতেও আক্রমনাত্মক ভঙ্গি দেখা গিয়েছিল। কিন্তু ৭৭ মিনিটে মুম্বাই গোল করে সমতা এনে দেয় ম্যাচে। চারদিনের মাথায় চিরপ্রতিদ্বন্দ্বীর সঙ্গে ডার্বিতে নামবে মোহনবাগান। বর্তমানে যা অবস্থা তাতে আশা করা যাচ্ছে না জেতার। আগামী ম্যাচে কি হয় সেই দিকেই চোখ থাকবে ফুটবলপ্রেমীদের।