Leonel Messi : জোড়া গোলের সুবাদে কিংবদন্তী ফুটবল তারকা পেলেকে টপকে গেলেন এমএল ১০

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/12/2021   শেষ আপডেট: 08/12/2021 11:39 a.m.
৩০ নম্বর জার্সিতে নয়া ইনিংস https://twitter.com/PSG_inside

কিং মেসির মাথায় নতুন সাফল্যের মুকুট, উচ্ছ্বসিত মেসেপ্রেমীরা

দিন কয়েক আগেই সপ্তমবারের জন্য পুরুষদের বিভাগে ব্যালন ডি'অর পুরস্কার (Ballon d'Or Award) জিতেছিলেন লিওনেল মেসি (Lionel Messi)। বিশ্বের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় পেলেকে এবার টপকে গেলেন এমএল ১০। ক্লাব ও দেশের জার্সিতে সর্বোচ্চ গোলদাতার মালিক হলেন লিওনেল মেসি। মঙ্গলবার চ্যাম্পিয়ন লিগে প্যারিসের সাঁ জাঁর (PSG) জার্সিতে ৭৫৮ তম গোলটি করে এই মাইলফলক তৈরি করলেন কিং মেসি।

উল্লেখ্য, এতদিন কেরিয়ারে ক্লাব ও দক্ষিণ আফ্রিকার জার্সিতে ৭৫৭ টি গোলের রেকর্ড ছিল পেলের। আর মঙ্গলবার চ্যাম্পিয়ন লিগের গ্রুপ লিগে ক্লাব ব্রুজকে ৪-১ গোলে কার্যত দুর্মুষ করে দেয় পিএসজি। ম্যাচের শুরুতে কিলিয়ান এমব্যাপে জোড়া গোল করে দলকে এগিয়ে। আর মেসিও করেন জোড়া গোল। আর এই জোড়া গোলের মধ্য দিয়ে নতুন সাফল্যের শিরোপা অর্জন করলেন এমএল ১০।

বরাবরই মেসি-রোনাল্ডোর ভার্চুয়াল লড়াই চলতে থাকে বিভিন্ন সামাজিক মাধ্যমে। দুই কিংবদন্তী তারকার ভক্তদের মধ্যে চলতে থাকে তীব্র বাক্যবাণ। তবে সপ্তমবারের ব্যালন ডি'অর পুরস্কার জিতে রোনাল্ডোপ্রমীদের কার্যত মুখে কুলুপ। যদিও রোনাল্ডোর কেরিয়ারে জ্বলজ্বল করছে ৮০১ টি গোল। এই রেকর্ড ছুঁতে ৩৪ বছর বয়সী তারকার এখনও বহু দেরি। তবে চ্যাম্পিয়ন লিগের জোড়া গোলের সুবাদে পেলেকে টপকে গিয়ে নতুন রেকর্ড করলেন লিও মেসি।