Lionel Messi : ৩০ নম্বর জার্সিতে নতুন ভূমিকায় মেসি, দু'বছরের চুক্তিতে যোগ দিলেন পিএসজিতে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/08/2021   শেষ আপডেট: 11/08/2021 8:41 a.m.
৩০ নম্বর জার্সিতে নয়া ইনিংস https://twitter.com/PSG_inside

বন্ধুকে স্বাগত জানিয়ে আবেগঘন পোস্ট দিলেন নেইমার

জল্পনা বাস্তবে পরিণত হল। প্যারিস সঁ জঁ (পিএসজি)-তে দু'বছরের জন্য চুক্তিবদ্ধ হলেন লিওনেল মেসি (Lionel Messi)। ৩০ নম্বর জার্সি গায়ে নতুন ক্লাবের হয়ে মাঠে নামতে দেখা যাবে আর্জেন্টিনার (Argentina) এই তারকাকে। ক্লাবের তরফে আরও জানানো হয়েছে, কেবল দু'বছর নয়। ক্লাবের সঙ্গে সুসম্পর্কের ভিত্তিতে প্রয়োজনে সেই মেয়াদ বাড়ানো হতে পারে। গত কয়েক দিনের জল্পনায় শিলমোহর পড়ল এবার।

উল্লেখ্য, আগেই বার্সেলোনার সঙ্গে ২১ বছরের দীর্ঘ সম্পর্কের ইতি টানেন তিনি। জীবনের ইনিংস শুরু করেছিলেন এই ক্লাবের হাত ধরে। বিদায় বেলার আবেগঘন মুহূর্ত গোটা বিশ্বের মেসি অনুরাগীদের চোখে জল এনে দিয়েছিল। প্রিয় বার্সাকে ছেড়ে পিএসজিতে যেতে পারেন বলেই প্রথম থেকে জল্পনা তো ছিলই, এবার সেই জল্পনা সত্যি হল। ১০ নম্বর জার্সি ও 'এল এম টেন' এবার ৩০ নম্বর জার্সি গায়ে মাঠে নামবেন। গোটা বিশ্বের লক্ষ লক্ষ মেসি অনুরাগী আবার মুগ্ধ হবে মেসি-ম্যাজিকে।

নতুন ইনিংস শুরু নিয়ে মেসির উৎসাহের শেষ নেই। পিএসজি ক্লাবের ওয়েবসাইটে তিনি বলেছেন, "জীবনের নতুন ইনিংস শুরু নিয়ে আমি যথেষ্ট উৎসাহী। পেশাদার ফুটবলার হিসেবে এখনও অনেক কিছুই দেওয়ার আছে। আশা করছি এই নতুন দলকে এক আলাদা উচ্চতায় নিয়ে যেতে পারব।" সূত্রের খবর, বছরে ৩৫ মিলিয়ন ইউরো, ভারতীয় মুদ্রায় প্রায় ৬৫০ কোটি টাকার চুক্তিতে পিএসজিতে যোগ দিয়েছেন মেসি। আপাতত ফুটবল বিশ্ব ফের মেসি-নেইমার জুটির খেলা দেখার অপেক্ষায়।

এদিকে পিএসজিতে স্বাগত জানিয়ে স্যোসাল মিডিয়াতে আবেগঘন পোস্ট দিলেন নেইমার। ২০১৭ সালে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন এই তারকা প্লেয়ার। তারপরও দুই বন্ধুর সম্পর্কে কোন ইতি পড়েনি। সূত্রের খবর, মেসির পিএসজিতে যোগদানের পেছনে নেইমারের বড় ভূমিকা আছে। এমনকী মেসির জন্য তিনি নাকি ১০ নম্বর জার্সিও ছেড়ে দিতে রাজি ছিলেন। নেইমার নিজের ইনস্টা স্টোরিতে মেসিকে স্বাগত জানিয়ে লিখেছেন, "পুণরায় একসঙ্গে।" ফের দুই বন্ধুর যুগলবন্দী দেখার অপেক্ষায় গোটা বিশ্ব।