সন্দীপ সিং এর শেষ প্রচেষ্টা হলো না সফল, কেরালা ব্লাস্টার্স জামশেদপুর এর সাথে শেষ করল গোলশূন্য ড্র দিয়ে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/01/2021   শেষ আপডেট: 28/01/2021 5:37 a.m.
কেরালা ব্লাস্টার্স বনাম জামশেদপুর এফসি @facebook/IndianSuperLeague

এদিনের ম্যাচে কেরালা ব্লাস্টার্স ফেভারিট থাকলেও জামশেদপুরের ডিফেন্স ছিল দুর্দান্ত

আজকের ISL খেলায় GMC স্টেডিয়ামে কেরালা ব্লাস্টার্স জামশেদপুর এর সঙ্গে ম্যাচটি শেষ করল একটি গোলশূন্য ড্র দিয়ে। বুধবারের এই খেলাতে কেরালা ব্লাস্টার্স ছিল ফেভারিটস। আর জামশেদপুর এর থেকে এদিন কেরালা ব্লাস্টার্স অনেকটা ভালো ফুটবল খেলেছে। কিন্তু তবুও তারা পুরো ম্যাচে গোল করতে সক্ষম হয়নি। অন্যদিকে জামশেদপুরের ডিফেন্স ছিল দুর্দান্ত। প্রতিপক্ষকে তারা এক ইঞ্চিও জমি ছাড়তে ছিল নারাজ। জামশেদপুর এর কাছে এদিন ছিল গোল করার সুবর্ণ সুযোগ। কেরালার গোলকিপার আলবিনো গোমেস একটি বল কি করে ক্লিয়ার না করে সোজা বাড়িয়ে দিয়েছিলেন জামশেদপুরের খেলোয়াড়ের দিকে। কিন্তু দুর্ভাগ্যবশত পাল্টা শট সরাসরি গোলপোস্টের গা ঘেঁষে বেরিয়ে যায়।

ম্যাচের ৩০ মিনিটের মাথায় ভালস্কিস আরো একটি সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন। প্রথমার্ধ ছিল সম্পূর্ণরূপে জামশেদপুরের দখলে। কিন্তু দ্বিতীয়ার্ধে কেরালা তাদের প্ল্যান বদল করে খেলতে শুরু করে। দ্বিতীয়ার্ধে কেরল বেশ কয়েকটি গোলের সুযোগ তৈরি করলেও গোল আসেনি। গ্যারি হপার এর লংরেন্জার শট গোলপোস্টে লেগে ফিরে আসে। তার কয়েক মিনিটের মাথায় সন্দীপ সিং জর্ডান মারে কে একটি সুন্দর ক্রস বাড়িয়ে দেন। তার হেডার গোলপোস্টের মাথার উপর দিয়ে বেরিয়ে চলে যায়।

কেরালা দ্বিতীয়ার্ধ শুরু করে বেশ ভালোভাবে। গোলের বহু চান্স তারা তৈরি করেছিল। কিন্তু শেষ টাচ আর সম্পূর্ণ হলো না। গোল করার ৪টি একেবারে সুবর্ণ সুযোগ হাতছাড়া করল এদিন দক্ষিণ ভারতের এই দলটি। এই ড্র করার পরে বর্তমানে পয়েন্ট তালিকায় কেরালা ব্লাস্টার্স ১৫ পয়েন্টের সাথে রইল ৮ম স্থানে। অন্যদিকে জামশেদপুর ১৫ পয়েন্টের সাথে রয়ে গেল ৭ম স্থানে।