ভারত ইংল্যান্ডের রুদ্ধশ্বাস ম্যাচ শেষ হলো ড্র দিয়ে, কমনওয়েলথ গেমসের ময়দানে ধাক্কা মনপ্রীতদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/08/2022   শেষ আপডেট: 02/08/2022 8:07 a.m.
ভারতীয় হকি দল https://twitter.com/TheHockeyIndia/

কমনওয়েলথ গেমসের হকি বিভাগের গ্রুপ পর্বের ম্যাচটিতে এগিয়ে গিয়েও আটকালো ভারতীয় হকি দল

কমনওয়েলথ গেমসে (Commonwealth Games 2022) ভারত বনাম ইংল্যান্ড হকি ম্যাচ মানেই হাড্ডাহাড্ডি লড়াই। যদি আমরা আজকের ম্যাচ বাদ দিয়ে ধরি তাহলে এখনো পর্যন্ত কমনওয়েলথ গেমসের ময়দানে চারবার মুখোমুখি হয়েছে এই দুটি দল। আর দুটি দল দুবার করে জিতেছে। আজ মার্কিন যুক্তরাষ্ট্রের বার্মিংহামে এরকম একটি রুদ্ধশ্বাস ম্যাচের সাক্ষী রইলেন দর্শকরা। ০-৩ বলে পিছিয়ে থাকার পরেও দুরন্ত কাম ব্যাক করে সমতায় ফিরে ৪-৪ ব্যবধানে ম্যাচ শেষ করে ইংল্যান্ড এবং ভারত।

এদিন প্রথম থেকেই ভারত ছিল দারুণ ফর্মে। প্রথম গোলটি করে দলকে এগিয়ে দেন ললিত। তারপর এই মুহূর্তের মধ্যে ব্যবধান বাড়িয়ে দেন মনপ্রীত। ইংল্যান্ডের কখনো চোখে ধুলো দিয়ে পরের গোলটিও করেন মনপ্রীত। তিন গোলে পিছিয়ে পড়ার পর বেশ কিছুটা ব্যাকফুটে চলে যায় ইংল্যান্ড। তারপরে গোল সব দিতে শুরু করে ব্রিটিশরা। হারমানপ্রীত আরো একটি গোল করলেও সেটিও শোধ করে দেয় ইংল্যান্ড।

ঘানাকে ১১ গোলে হারিয়ে হোম ফেভারিট ইংল্যান্ডের সঙ্গে এই ম্যাচটি খেলতে নেমেছিল ভারত। উল্টোদিকে ঘানাকে হারিয়ে এই ম্যাচেই নেমেছিল ইংল্যান্ড। সেই ভারত এবং ইংল্যান্ডের হাড্ডাহাড্ডি ম্যাচ শেষ হলো ড্র দিয়ে। গ্রুপ পর্বে কিছুটা পয়েন্ট নষ্ট হল দুটি দলের। অর্থাৎ পরের পর্বে পৌঁছতে আরো খানিকটা অপেক্ষা করতে হবে ভারতকে। আবারো জিততে হবে বেশ কিছু ম্যাচ।