ব্রিসবেনে হোটেলে নিজেদের সাফ করতে হচ্ছে বাথরুম, রাহানেদের অভিযোগ শুনে হস্তক্ষেপ সৌরভের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/01/2021   শেষ আপডেট: 12/01/2021 10:56 p.m.
ভারতীয় ক্রিকেট দল ~twitter@ajinkyarahane88

ব্রিসবেনে ভারতীয় ক্রিকেট দলকে নাকি একেবারে নিম্নমানের একটি হোটেলে রাখা হয়েছে যেখানে রুম সার্ভিসের ব্যবস্থা পর্যন্ত নেই

করোনাভাইরাস প্রটোকল নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া এবং বিসিসিআই এর মধ্যে বেশ কিছুদিন ধরে চলছিল দীর্ঘ টানাপোড়েন। ইতিমধ্যেই সিডনিতে দর্শকদের বর্ণবিদ্বেষী মন্তব্য নিয়ে কলুষিত ক্রিকেট। এবারে ব্রিসবেনে ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে অসহযোগিতার অভিযোগ উঠল। ক্রিকেট অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অভিযোগ, ভারতীয় দলকে নাকি ব্রিসবেনে নিম্নমানের একটি হোটেলে রাখা হয়েছে। এই খবরটি জানার পরেই আসরে নেমেছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী এবং সচিব জয় শাহ।

মঙ্গলবার ব্রিসবেন পৌঁছেছে টিম ইন্ডিয়া।অভিযোগের আহমেদের যে হোটেলে রাখা হয়েছে সেখানে রুম সার্ভিসের ব্যবস্থা পর্যন্ত নেই। নিজেদের বিছানা থেকে বাথরুম পর্যন্ত সবকিছুই ভারতীয়দের নিজেদের সাফাই করতে হচ্ছে। তবুও জিম এবং সুইমিংপুল ব্যবহার করার কোনো সুযোগ তাদের নেই। সমস্ত রেস্তোরাঁ এবং ক্যাফে সেই হোটেলের বন্ধ। ভারতীয় রেস্তোরাঁ থেকে রাহানেদের জন্য খাবার এনে দেওয়া হচ্ছে। ভারতীয় দলের অভিযোগ, টিম অস্ট্রেলিয়া এরকম এত নিম্নমানের হোটেলে তাদেরকে রেখেছে কেন।

এরকম অভিযোগ শোনার পরেই হস্তক্ষেপ গ্রহণ করেছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী এবং সচিব জয় শাহ। অস্ট্রেলিয়া তরফে সৌরভ এবং জয় শাহদের আশ্বস্ত করা হয়েছে, খুব দ্রুত এই হোটেলের সমস্যা মিটিয়ে ফেলা হবে। তবে ব্রিসবেনের হোটেলে ক্রিকেটাররা নিজেদের সাথে মেলামেশা করতে পারবেন। শুধুমাত্র এইটুকু স্বাধীনতা তাদেরকে দেওয়া হয়েছে।