"ডোমেস্টিক ক্রিকেট খেলুক ও আত্মবিশ্বাস অর্জন করুক, তারপর ভেবে দেখব", বিরাট কোহলির উদ্দেশ্যে বার্তা কিরমানির

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/07/2022   শেষ আপডেট: 12/07/2022 7:42 p.m.
https://twitter.com/BluntIndianGal

লাগাতার খারাপ পারফরম্যান্স সঙ্গ ছাড়ছে না বিরাট কোহলির

মঙ্গলবার ওভালে ভারত ও ইংল্যান্ডের প্রথম ওয়ান ডে আন্তর্জাতিকে খেলার আগে পায়ে টান লাগায় সিরিজ থেকে বাদ দেওয়া পড়েছিলেন বিরাট কোহলি। তাই কোহলির ফর্মে ফেরার জন্য বৃহস্পতিবার ও রবিবারের দ্বিতীয়, তৃতীয় ওয়ান ডে এর জন্য অপেক্ষা করতে হচ্ছে। যেহেতু কোহলি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন, তাই তিনি যদি ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াই করেন, তবে বেশ উদ্বেগজনক হতে চলেছে পরিস্থিতি।

প্রাক্তন ভারতীয় উইকেটকিপার সৈয়দ কিরমানি মনে করছেন, বিরাটকে কিছু ঘরোয়া ম্যাচ খেলে রান তুলতে হবে, তবেই আত্মবিশ্বাস ফিরে পাবেন তিনি। ভেঙ্কটেশ প্রসাদও একই মতামত পোষন করছেন। কিরমানি সংবাদমাধ্যমকে বলেন, "ঘরোয়া ক্রিকেটে ফিরে যান, ফর্মে ফিরে আসুন এবং তারপরে আমরা দেখব যে আমরা আপনাকে ভারতীয় দলে ফিরিয়ে আনতে পারি কিনা।"

প্রাক্তন ভারতীয় স্পিনার অমিত মিশ্র বিশ্বাস করেন বিরাটকে আশেপাশে রাখা উচিত কারণ তিনি এখনও দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য এবং অক্টোবরে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। তাঁর কথায়, "আমরা বলতে পারি যদিও তিনি বর্তমানে ফর্মে নেই তবে তাঁর খ্যাতি ও পারফর্মেন্সের কথা মাথায় রেখে সমর্থন করা গুরুত্বপূর্ণ। একজন খেলোয়াড় হিসাবে, তিনি একজন ম্যাচ-উইনার এবং কঠিন পরিস্থিতিতে বরাবর এগিয়ে এসে তিনি ম্যাচ নিয়ন্ত্রণ করেছেন।" তাঁর সংযোজন, "জুনিয়রের মতো, কখনও কখনও সিনিয়রদেরও একই সমর্থন প্রয়োজন হয়। সুতরাং সেই বিশ্বাসটি বজায় রাখুন এবং মাথায় রাখুন তিনি সেই আস্থা হারাবেন না।"