হারের হ্যাটট্রিক সানরাইজার্স হায়দ্রাবাদের, ২১ রানের ব্যবধানে ম্যাচ জিতে নিল দিল্লি ক্যাপিটালস

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/05/2022   শেষ আপডেট: 05/05/2022 11:55 p.m.
twitter.com/IPL

১২ টি চার ও ৩ টি ছয় হাঁকিয়ে ৫৮ বলে ৯২ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন ডেভিড ওয়ার্নার

টাটা আইপিএল ২০২২ এর ৫০ তম ম্যাচে আজ মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস এবং সানরাইজার্স হায়দ্রাবাদ। ব্রাবোর্ন স্টেডিয়ামে হায়দ্রাবাদ ক্যাপ্টেন কেন উইলিয়ামসন টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। নির্ধারিত ২০ ওভারে ডেভিড ওয়ার্নারের দুরন্ত ইনিংসের ভর করে দিল্লি ২০৮ রানের বিশাল লক্ষ্যমাত্রা স্কোরবোর্ডে যোগ করে। তবে তবে রান তাড়া করতে নেমে দিল্লির বোলারদের সামনে খুব একটা টিকতে পারেনি অরেঞ্জ আর্মি। অবশেষে ২০ ওভারে ১৮৬ রান করে সানরাইজার্স হায়দ্রাবাদ। ম্যাচে দিল্লি ক্যাপিটালস ২১ রানের ব্যবধানে পরাজিত করে সানরাইজার্স হায়দ্রাবাদকে।

আজকের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মন্দীপ সিং ওপেন করতে নেমে ৫ বলে বিনা রানে উইকেট খুইয়ে সাজঘরে ফেরেন। এরপর দলের দায়িত্ব কাঁধে নিয়ে অসম্ভব সুন্দর ইনিংস খেলেন ডেভিড ওয়ার্নার। ১২ টি চার ও ৩ টি ছয় হাঁকিয়ে ৫৮ বলে ৯২ রান করেন তিনি। এছাড়াও দলের হয়ে উল্লেখযোগ্য রান করেন ক্যাপ্টেন ঋষভ পান্থ। ১৬ বলে ২৬ রান করেন তিনি। শেষের দিকে তাকে যোগ্য সঙ্গ দিয়ে ৩৫ বলে অপরাজিত ৬৭ রান করেন রোভমান পাওয়েল। শেষপর্যন্ত ২০ ওভারে ২০৭ রান করে দিল্লি ক্যাপিটালস।

অন্যদিকে, ২০৮ রানের বিশাল লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে অরেঞ্জ আর্মির দুই ওপেনার অভিষেক শর্মা এবং কেন উইলিয়ামসন যথাক্রমে ৭ ও ৪ রান করে সাজঘরে ফেরেন। এরপর এইডেন মাক্রাম ও নিকোলাস পুরান বেশ ভালো পার্টনারশিপ গড়ে তোলেন। কিন্তু এই পার্টনারশিপ ভেঙে যাওয়ার পর দিল্লি বোলারদের সামনে তাসের ঘরের মতো ভেঙে পড়ে অরেঞ্জ আর্মি ব্যাটিং স্কোয়ার্ড। অবশেষে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট খুইয়ে ১৮৬ রান করে সানরাইজার্স হায়দ্রাবাদ। আজকের ম্যাচে পরাজয়ের পর পয়েন্ট টেবিলে ৬ নম্বর স্থানে রইল অরেঞ্জ আর্মি এবং ৫ নম্বর স্থানে উঠে এল দিল্লি ক্যাপিটালস।