আবারও ব্যাট হাতে বাইশ গজে দেখা যাবে ক্রিকেটের মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়কে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/11/2021   শেষ আপডেট: 20/11/2021 12:14 p.m.
-facebook

ইডেনে এক প্রদর্শনী ম্যাচে ফের ব্যাট হাতে নামবেন সৌরভ গঙ্গোপাধ্যায়

ফের বাইশ গজে দেখা যাবে ক্রিকেটের মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)। স্টেপ আউট করে প্যাভিলিয়নে বল পাঠাবেন সৌরভ। এমন মনোমুগ্ধকর দৃশ্যের সাক্ষী হবেন ক্রিকেটপ্রেমীরা।

ঘটনাটি ঠিক কী? সূত্র মারফত খবর, একটি প্রদর্শনী ম্যাচে ফের ব্যাট হাতে নামবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। যা নিয়ে ইতিমধ্যেই বাঙালির ক্রিকেট জ্বর। আগামী ৪ ডিসেম্বর কলকাতা ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হতে চলেছে। যার সব ধরণের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। এর একদিন আগে অর্থাৎ ৩ ডিসেম্বর ইডেনে একটি প্রদর্শনী ক্রিকেট ম্যাচের আয়োজন করেছে বিসিসিআই। আর এই প্রদর্শনী ম্যাচে বাইশ গজে নামবেন 'দাদা' সৌরভ গঙ্গোপাধ্যায়। ফের ব্যাট হাতে সৌরভের চমক দেখতে অপেক্ষা করছেন ক্রিকেট অনুরাগীরা।

উল্লেখ্য, চলতি ভারত-নিউজিল্যান্ড টি২০ সিরিজের শেষ ম্যাচ আগামীকাল ইডেনে অনুষ্ঠিত হতে চলেছে। ৭৫ শতাংশ দর্শক নিয়ে এই ম্যাচ দেখার জন্য মুখিয়ে আছেন ক্রিকেটপ্রেমীরা। ইতিমধ্যেই সমস্ত টিকিট প্রায় বিক্রি হয়ে গেছে। ৭৫ শতাংশ দর্শক অর্থাৎ প্রায় ৪৫ হাজার দর্শক ভারতের জন্য গলা ফাটাবেন। শনিবার নিজে সৌরভ গঙ্গোপাধ্যায় ইডেন পরিদর্শন করেছেন। গোটা বিষয়টি সরেজমিনে খতিয়ে দেখেছেন। কথা বলেছেন বোর্ডের কর্তাদের সঙ্গেও। কোভিড পরিস্থিতিতে কীভাবে সুশৃঙ্খলভাবে গোটা ম্যাচটি পরিচালনা করা যায় তার সব ধরণের চেষ্টার কথা বলা হয়েছে। ফলে আগামীকালের ম্যাচের জন্য ক্রিকেটপ্রেমীদের উৎসাহ তো তুঙ্গে! তার মধ্যে ক্রিকেটের মহারাজ দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের ফের ব্যাট হাতে নামার খবরে তীব্র উত্তেজনা তৈরি হয়েছে সব মহলে।