১২ বছর পর ওল্ড ট্র্যাফোর্ডে ফিরছেন CR7 !

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/08/2021   শেষ আপডেট: 28/08/2021 9:02 p.m.
instagram.com/cristiano

ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার জল্পনা

চমকের পর চমক ফুটবলের দুই জায়েন্টকে ঘিরে। লিওনেল মেসির পর এবার দল ছাড়ছেন পর্তুগিজ পোস্টার বয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ! সূত্রের খবর, ১২ বছর পর পুনরায় ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরতে চলেছেন ৫টি ব্যালন ডি'ওর জয়ী ফুটবলার। ২ বছরের চুক্তিতে ফিরছেন তিনি।

রোনাল্ডোর ওল্ড ট্র্যাফোর্ডে ফেরা প্রসঙ্গে টুইট করে জানানো হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের তরফে। তারা জানিয়েছে, খুশির সঙ্গে জানাচ্ছি যে ক্রিশ্চিয়ান রোনাল্ডোকে নিয়ে জুভেন্তাসের সঙ্গে চুক্তি হয়েছে। এখন শুধু মেডিক্যাল চেক আপ ও ভিসা পাওয়ার অপেক্ষা।

কিছুদিন আগেই ম্যানচেস্টার ইউনাইটেডের চিরপ্রতিদ্বন্দ্বী দল সিটিতে যোগদানের কথা তৈরি হয়েছিল। দীর্ঘ ৪৮ ঘণ্টা আলোচনার পর শুক্রবার রোনাল্ডোকে নেওয়ার প্রস্তাব খারিজ করেছে পেপ গোয়ার্দিওলার দল।

অপর দিকে, দীর্ঘ জল্পনার পর ১১ অগাস্ট বার্সালোনা ছেড়ে প্যারিস সা জাঁ-তে যোগ দিলেন লিওনেল মেসি।

প্রসঙ্গত, ২০০৩ সালে ১৮ বছর বয়সে স্যার অ্যালেক্স ফার্গুসনের হাত ধরে পোর্তো থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে এসেছিলেন। লাল জার্সিতে দীর্ঘ ৬টি মরসুম খেলেছিলেন ক্রিশ্চিয়ানো। গোল করেছেন ১১৮টি। এরপর ২০০৯ সালে বিশাল অর্থের বিনিময়ে স্প্যানিশ জায়েন্ট রিয়াল মাদ্রিদে পাড়ি দিয়েছিলেন। এরপর ২০১৮-তে রিয়াল ছেড়ে জুভেন্তাসে যোগদান করছিলেন রোনাল্ডো।