ছেত্রীর গোল লাগলো না কাজে, ২-২ ড্র দিয়ে শেষ হলো বেঙ্গালুরু এবং হায়দ্রাবাদের এদিনের ম্যাচ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/01/2021   শেষ আপডেট: 29/01/2021 7:12 a.m.
হায়দ্রাবাদ এফসি বনাম বেঙ্গালুরু এফসি -

২-০ গোলে এগিয়ে থাকা সত্ত্বেও শেষ মুহূর্তে পরপর দুটি গোল হজম করে ড্র করলো বেঙ্গালুরু

আইএসএল এর আজকের ম্যাচের ইন মুখোমুখি হয়েছিল বেঙ্গালুরু এফসি এবং হায়দরাবাদ এফসি। আরিয়াদান এবং ফ্রান্সিস্কো সন্দাজার শেষ মুহুর্তে দুটি গোলে হায়দরাবাদ এফসি এদিন সম্পূর্ণ করতে পারলো তাদের ২-২ গোলের ম্যাচ। ম্যাচের প্রথম থেকেই বেঙ্গালুরু এফসি ছিল ফেভারিট। কিন্তু শেষ মুহূর্তে পরপর দুটি গোল হায়দ্রাবাদকে একেবারে হারের মুখ থেকে বের করে নিয়ে আসতে সক্ষম হলো। বৃহস্পতিবারের রোমহর্ষক ম্যাচের মাত্র ৯ মিনিটের মাথায় অধিনায়ক সুনীল ছেত্রীর গোলে এগিয়ে যায় বেঙ্গালুরু এফসি। তারপরে বেঙ্গালুরু এফসির হয়ে ৬১ মিনিটের মাথায় দ্বিতীয় গোলটি করলেন অগাস্টিন। দুটি গোল হজম করে বেশ কিছুটা চাপে ছিল হায়দরাবাদ এফসি। কিন্তু, ম্যাচের একেবারে শেষ মুহূর্তে ঘটল পালাবদল।

৮৬ মিনিটের মাথায় আরিয়াদান এবং ৯০+১ মিনিটের মাথায় ফ্রান্সিস্কো সন্দাজার পরপর দুটি পারফেক্ট শট পরিবর্তিত হলো গোলে। এই দুটি গোল করে হায়দ্রাবাদের দুই ফরওয়ার্ড দলকে সমতায় ফেরান। অন্যদিকে এই ম্যাচ ছিল অত্যন্ত চোট জর্জরিত ম্যাচ। ম্যাচের মাত্র পাঁচ মিনিটের মাথায় বেঙ্গালুরু এফসি টিমের অন্যতম ভরসা যুয়ানান হ্যামস্ট্রিংয়ে চোট নিয়ে মাঠ ছাড়েন। তার বদলে মাঠে খেলতে নামেন পরাগ শ্রীবাস। হায়দরাবাদ এফসি এই মাসের প্রথম দিকে বেশ কিছু গোলের সুযোগ নষ্ট করে। ম্যাচের প্রথম দিকে আকাশ মিশ্রা একটি পাস খেলে বলটি জালে জড়াতে চাইলেও সফল হলেন না।

প্রথমার্ধে হায়দরাবাদ এফসি বেশ কিছুটা ব্যাকফুটে ছিল। কিন্তু, দ্বিতীয়ার্ধে শুরু হবার সঙ্গে সঙ্গে তারা নতুন উদ্যমে খেলা শুরু করেন। এইদিনের ম্যাচের ২-২ ড্র এর পরে হায়দ্রাবাদ এফসি ১৯ পয়েন্ট নিয়ে চলে এলো তালিকার চতুর্থ স্থানে। অন্যদিকে, বেঙ্গালুরু এফসি পরপর ৮টি ম্যাচে জয়লাভ না করে ১৫ পয়েন্ট নিয়ে রইল তালিকার সপ্তম স্থানে। আগামী ৩১ জানুয়ারি হায়দ্রাবাদ চেন্নাইয়ের মুখোমুখি হবে। অপরপক্ষে, ২ ফেব্রুয়ারি বেঙ্গালুরু এফসি কে চ্যালেঞ্জ করবে এসসি ইস্টবেঙ্গল।