'পাকিস্তান সফরে এলে আর প্রাণে বেঁচে ফিরতে হবে না' সফরের আগেই হুমকি অ্যাস্টন অ্যাগারকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/03/2022   শেষ আপডেট: 01/03/2022 11:01 a.m.
https://instagram.com/aagar1

আগামী ৪ মার্চ থেকে শুরু হচ্ছে পাকিস্তান অস্ট্রেলিয়া ক্রিকেট সিরিজ

আগামী ৪ মার্চ থেকে শুরু হচ্ছে পাক মুলুকে পাকিস্তান-অস্ট্রেলিয়া সিরিজ। দীর্ঘ ২৪ বছর পর পাকিস্তান (Pakistan) সফরে এসেছে অস্ট্রেলিয়া (Australia)। যা নিয়ে দুই দেশের মধ্যে উত্তেজনা রীতিমতো তুঙ্গে। সফরের দ্বিতীয় দিনেই প্রকাশ্যে এল একটি চাঞ্চল্যকর তথ্য। সূত্রের খবর, পাকিস্তান সফরের আগে অস্ট্রেলিয়ার বাঁ হাতি স্পিনার অ্যাস্টন অ্যাগারকে (Ashton Agar) প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল। অ্যাস্টন অ্যাগারের স্ত্রীকে ইনস্টাগ্রামে এই হুমকি দেওয়া হয়েছিল।

অ্যাস্টন অ্যাগারের স্ত্রী ম্যাডেলিনকে ঠিক কী হুমকি দেওয়া হয়েছিল? তবে সরাসরি এই হুমকি দেওয়া হয়নি। ম্যাডেলিনের ইনস্টাগ্রামে এই হুমকি এসেছিল। বলা হয়েছিল, পাকিস্তান সফরে এলে তাঁর স্বামীকে আর প্রাণে বেঁচে ফিরতে হবে না। মুহূর্তে সেই হুমকির খবর বিভিন্ন সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এমনকী অস্ট্রেলিয়া দলের মুখপাত্র এই হুমকির কথা স্বীকার করে নেন।

উল্লেখ্য, গত বছরও এমন হুমকির খবর প্রকাশ্যে আসার পর নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড দল তাদের সফর বাতিল করেছিল। তা নিয়ে কম আলোচনা হয়নি। পাকিস্তান ক্রিকেট বোর্ড স্পষ্ট অভিযোগ করেছিল, এই ঘটনায় ক্রিকেটের মর্যাদা হানি ঘটল। যদিও অস্ট্রেলিয়া ক্রিকেট দল এই নিয়ে মাথা ঘামাতে নারাজ। তাদের স্পষ্ট বক্তব্য, এমন পরিস্থিতি মোকাবিলা করার মতো সব ধরণের ব্যবস্থা আছে। নিরাপত্তার বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোন সমস্যা নেই। তাই সিরিজ বাতিলের কোন সম্ভাবনা নেই।