IPL 2022: ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর! ২৫% দর্শকরা থাকতে পারবেন গ্যালারিতে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/03/2022   শেষ আপডেট: 23/03/2022 3:50 p.m.
https://twitter.com/SwapnilSwain2

২৩ মার্চ বেলা ১২ টা থেকে শুরু হয়েছে টিকিট বিক্রি

অবশেষে সুখবর শোনাল বিসিসিআই। এবছর ভারতে বসতে চলেছে আইপিএল এর আসর। আর প্রথম ম্যাচ থেকেই স্টেডিয়ামে বসে খেলা দেখতে পারবেন দর্শকরা। ইতিমধ্যেই টিকিট বিক্রিও শুরু হয়ে গিয়েছে। ১৫ তম আইপিএল য়ের প্রথম দিন মুখোমুখি হতে চলেছে গত সিজনের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রানার্স আপ কলকাতা নাইট রাইডার্স।

আজ অর্থাৎ ২৩ মার্চ বেলা ১২ টা থেকে শুরু হচ্ছে টিকিট বিক্রি। ২৫% দর্শক উপস্থিত থাকতে পারবেন গ্যালারিতে। www.iplt20.com ওয়েবসাইটে গিয়ে টিকিট সংক্রান্ত যাবতীয় খুঁটিনাটি তথ্য জেনে নিতে পারবেন দর্শকরা। পাশাপাশি www.BookMyShow.com ওয়েবসাইট থেকেও অনলাইনে টিকিট কাটতে পারবেন দর্শকরা।

প্রসঙ্গত উল্লেখ্য, এই সিজনে ১০ টি দল মোট ৭৪ টি ম্যাচ খেলতে চলেছে, যার মধ্যে ৭০ টি ম্যাচ গ্রুপ পর্বে। মুম্বাই ও পুনে মিলিয়ে চারটি ভ্যেনুতে ম্যাচ চলবে। ওয়াংখেড়ে এবং ডিওয়াই পাতিল স্টেডিয়ামে ২০ করে মোট ৪০ টি ম্যাচ অনুষ্ঠিত হবে। অন্যদিকে ব্র্যাবোর্ন ও MCA ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে হবে ১৫ টি করে ম্যাচ। জানা গিয়েছে, প্রতিটা দল সাতটি করে হোম এবং সাতটি করে অ্যাওয়ে ম্যাচ খেলতে চলেছে। প্রত্যেকটি দল পাঁচটি ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে দু’বার করে খেলার সুযোগ পাবে। বাকি চারটি দলের সঙ্গে ম্যাচ হবে একটি করে। একদিনে দু’টি করে ম্যাচ রয়েছে। একটি বেলা সাড়ে ৩টে এবং অন্যটি শুরু সন্ধে সাড়ে ৭টায়। তবে প্লে অফ এবং ফাইনালের নিয়মে কোনো‌ও বদল ঘটেনি। টুর্নামেন্টের ফাইনাল হবে ২৯ মে।