কমিউনিটি কিচেন চালাতে নয়া সিদ্ধান্ত অনির্বাণদের, চাই অর্থ সাহায্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/05/2021   শেষ আপডেট: 22/05/2021 11:44 a.m.
instagram

এই কিচেনে মাত্র ২০ টাকার বিনিমিয়ে পেট ভরে খাবার পাওয়া কেনেন প্রায় ৪০০ থেকে ৪৫০ জন মানুষ

কমিউনিটি কিচেন চালাতে দরকার অর্থ সাহায্য, নয়তো এত মানুষের কাছে খাবার পৌঁছাতে হিমশিম খেতে হচ্ছে। কারণ, বর্তমান পরিস্থিতিতে কমিউনিটি কিচেনটি চালাতে গেলে প্রতিমাসে প্রায় ৯০ হাজার টাকা প্রয়োজন। আর এদিকে মাত্র ২০ টাকার বিনিমিয়ে পেট ভরে খাবার পাওয়া কেনেন প্রায় ৪০০ থেকে ৪৫০ জন মানুষ। কাজেই দরকার অর্থ সাহায্য।

তাই অর্থ সংগ্রহের জন্য নয়া উদ্যোগ অনির্বাণের। জানা যাচ্ছে, টিকিটের বিনিময়ে অনলাইন কনসার্টের আয়োজন করছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee), রাহুল বন্দ্যোপাধ্যায়ের (Rahul Banerjee) মতো অভিনেতারা। যেখানে অনির্বাণ, ঋতব্রত, রাহুল ছাড়াও পারফর্ম করবেন অর্ক, মধুরিমা গোস্বামী, শ্রাবন্তী, তাপসকুমার রায়, জয়রাজ ভট্টাচার্যর মতো শিল্পীরা।

এই কমিউনিটি কিচেন কোনও রাজনৈতিক দলের অঙ্গ নয়। তাই এই অর্থ জোগানের জন্য সাধারণ মানুষের সাহায্য দরকার। তাই ‘বুলন্দ ইরাদে’ (Buland Iraadain) নামের একটি অনলাইন কনসার্টের আয়োজন করা হয়েছে। আপনি ৯৮০৪৮৮৯৮০৪ নম্বরে হোয়াটসঅ্যাপ (Whatsapp) করলেই মাত্র ১০০ টাকার বিনিময়ে পেয়ে যাবেন টিকিট। অর্থাৎ আপনার একটি টিকিটের বিনিময়ে অন্তত পাঁচ জন মানুষ পেট ভরে খেতে পারবেন। আর তার বদলে আপনি অনলাইন কনসার্ট উপভোগ করতে পারবেন।