সব টাকাই পার্থ চট্টোপাধ্যায়ের, ইডির ম্যারাথন জেরার মুখে স্বীকার করলেন অর্পিতা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/07/2022   শেষ আপডেট: 28/07/2022 1:45 p.m.
facebook.com/arrpietamukherjee

অর্পিতার সব কথা বিশ্বাস হচ্ছে না তদন্তকারী অফিসারদের

গতকাল রাতে একদিকে চূড়ান্ত ব্যস্ততা টাকা গণনার, অন্যদিকে সে সময় সিজিও কমপ্লেক্সে চূড়ান্ত ব্যস্ততা। কারণ ম্যারাথন জেরার মুখে পড়তে চলেছিলেন অর্পিতা মুখোপাধ্যায়। আজ সকালেই প্রকাশ্যে এল নয়া তথ্য। ED সূত্রের দাবি, জেরায় তিনি পার্থ চট্টোপাধ্যায়ের নামও করেছেন। তিনি নাকি এও বলেছেন, তাঁর ফ্ল্যাট থেকে যে পরিমাণ টাকা উদ্ধার হয়েছে, সব টাকাই পার্থ চট্টোপাধ্যায়ের। সূত্রের খবর, জেরায় অর্পিতা আরও দাবি করেছেন, বাড়িতে কত টাকা রাখা আছে তিনি জানতেন না। পার্থ চট্টোপাধ্যায়ের কর্মীরাই নাকি মাঝেমধ্যেই এসে টাকা রেখে দিতেন। শুধু তাই-ই নয়, যেখানে টাকা রাখা হত, সেই ঘরে তাঁর কোনও প্রবেশাধিকার ছিল না বলেই দাবি করেছেন অর্পিতা।

উল্লেখ্য, SSC নিয়োগ 'দুর্নীতি' মামলায় অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জের ফ্ল্যাটে (Arpita Mukherjee Tollygunge Flat) অভিযান চালিয়ে ২১ কোটি টাকা উদ্ধার করেছিল ED। এরপরেই তাঁকে গ্রেফতার করা হয়। টালিগঞ্জের পর বুধবার অর্পিতার বেলঘরিয়ার রথতলার আর একটি ফ্ল্যাটে অভিযান চালায় ইডি। ২৭.৯০ কোটি টাকা, ৪.৩১ কোটি টাকার সোনা, বেশ কিছু সম্পত্তির দলিল, সম্পত্তি সংক্রান্ত নথিপত্র এবং কয়েক হাজার টাকার বাতিল নোট উদ্ধার হয়।

ইডি সূত্রে জানা গিয়েছে, বেলঘরিয়ার ফ্ল্যাটে এই বিপুল টাকার হদিশ মিলেছে অর্পিতাকে জিজ্ঞাসাবাদ করেই। জেরার মুখে অর্পিতা নাকি জানিয়েছেন, পার্থ চট্টোপাধ্যায় মাঝে মধ্যেই যেতেন বেলঘরিয়ার ফ্ল্যাটগুলিতে।