শাস্ত্রীয় সঙ্গীত ও ফিউশন নৃত্যের অপরূপ মেলবন্ধনের সাক্ষী থাকুন আপনিও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/07/2023   শেষ আপডেট: 05/07/2023 10:26 p.m.
instagram.com/sourendrosoumyojit

সৌরেন্দ্র-সৌমজিৎ এবং সুদর্শন চক্রবর্তীর পরিবেশনায় এক সাংস্কৃতিক সন্ধ্যা উপহার রইল আপনাদের জন্য

আগামী ৮ জুলাই, কলকাতার সংস্কৃতি-মনস্ক অনুগামীদের জন্য থাকছে এক বিশেষ উপহার। শাস্ত্রীয় সঙ্গীত এবং ফিউশন নৃত্যের এক দুর্দান্ত মেলবন্ধন আয়োজন করতে চলেছেন সঙ্গীত শিল্পী সৌরেন্দ্র-সৌমজিৎ এবং নৃত্যশিল্পী সুদর্শন চক্রবর্তী (Sudarshan Chakravorty)।

কলকাতার পাঁচ তারা এক হোটেল 'হায়াত রিজেন্সি'তে আয়োজিত হতে চলেছে এই অনুষ্ঠান। এই যুগের শাস্ত্রীয় সঙ্গীত পরিবেশনার অন্যতম দুজন ভিত হলেন সৌরেন্দ্র মল্লিক (Sourendro Mullick) এবং সৌমজিৎ দাস (Soumyojit Das)। মানুষ যেমন তাঁদের সুরে মেতে উঠতে পারবেন, তেমনই এই পরিবেশনার দোসর হবে বিখ্যাত নৃত্যশিল্পী সুদর্শন চক্রবর্তীর ফিউশন নৃত্য।

অন্যান্য অনুষ্ঠানের মত এই অনুষ্ঠানে বয়সের অবাধ বিচরণ নেই। আছে সীমাবদ্ধতা। আগ্রহী অনুরাগীর বয়স হতে হবে নুন্যতম বারো বছর। আগামী শনিবার, ৮ জুলাই সন্ধ্যে সাতটা থেকে শুরু হবে 'মালহার' (Malhaar) নামে এই বিশেষ অনুষ্ঠান। চার ঘণ্টার এই সাংস্কৃতিক সন্ধ্যা আপনি উপভোগ করতে পারবেন মাত্র তিন হাজার টাকার বিনিময়। টিকিটের যাবতীয় তথ্য এবং সুবিধা প্রদান করবে 'বুক মাই শো' (Book My Show)। তাহলে আর দেরি না করে শীঘ্রই এই দুর্দান্ত সন্ধ্যার অংশীদার হয়ে উঠুন।