সুদীপ্ত সেনের চিঠি উল্লেখ করে শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবি তুললেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/07/2021   শেষ আপডেট: 03/07/2021 1:12 p.m.
শুভেন্দু অধিকারী

শুভেন্দু সহযোগী রাখালকে বসিয়ে জেরা করার দাবি তুলেছেন কুনাল ঘোষ

এবার শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) গ্রেফতারির দাবি জানালেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ (Kunal Ghosh)। সারদা কর্তা সুদীপ্ত সেনের (Sudipta Sen) জেলে বসে লেখা এক চিঠির অংশ (যদিও 'পরিদর্শক' এই চিঠির সত্যতা যাচাই করেনি) প্রকাশ্যে এনে নিশানা করলেন বিজেপির বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। শনিবার এক টুইট করে এই দাবি করেছেন কুনাল ঘোষ।

শুভেন্দু অধিকারীর পাশাপাশি তাঁর সহযোগী রাখালকে যিনি বর্তমানে জেল হেফাজতে নিশানা করেছেন কুনাল ঘোষ। তিনি এই টুইট বার্তায় বলেছেন, " সারদার মালিক সুদীপ্ত সেন বলেছেন শুভেন্দু অধিকারী এবং তাঁর সহযোগী রাখাল (যিনি জেল হেফাজতে) বিপুল টাকা নিয়েছিলেন। পুলিশ, ইডি এবং সিবিআইয়ের উচিত রাখালকে জেরা করা। তদন্তের স্বার্থে প্রভাবশালী শুভেন্দুকে গ্রেফতার করতে হবে।"

উল্লেখ্য, প্রতারণার জেরে শুভেন্দু সহযোগী রাখাল বেরাকে গ্রেফতার করেছে পুলিশ। চাকরি পাইয়ে দেওয়ার নাম করে সাধারণ মানুষের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে। তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ অভিযোগ করেছেন, সারদা কর্তা সুদীপ্ত সেন গত ডিসেম্বরের জেলে থাকা অবস্থায় এক চিঠিতে রাখাল এবং শুভেন্দু অধিকারীর নাম নিয়েছেন। তাহলে এই মামলায় রাখালকে জেরা করা প্রয়োজন। পাশাপাশি প্রভাবশালী শুভেন্দু অধিকারীকেও গ্রেফতার করতে হবে বলে দাবি করেছেন কুনাল ঘোষ।

এদিকে বৃহস্পতিবার দিল্লিতে সিবিআইয়ের সলিসিটর জেনারেল তুষার মেহেতার সঙ্গে দেখা করেছেন বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছিলেন কুনাল ঘোষ। কাকতালীয় ভাবে সিবিআই সলিসিটর জেনারেল তুষার মেহেতা সারদা মামলার সিবিআইয়ের কৌঁসুলী। আবার এই মামলায় অভিযুক্ত শুভেন্দু অধিকারী। ফলে বিষয়টি নিয়ে ইতিমধ্যেই প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছে তৃণমূল কংগ্রেস। সব মিলিয়ে কুনাল ঘোষের এই টুইট যথেষ্ট তাৎপর্যপূর্ণ মনে করছেন ওয়াকিবহাল মহল।