খাস কলকাতায় মূক ও বধির তরুণীকে ধর্ষণ, পুলিশের হেফাজতে অভিযুক্ত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/01/2022   শেষ আপডেট: 28/01/2022 9:40 p.m.

আনন্দপুর এলাকায় এই ঘটনা ঘটেছে

মূক ও বধির তরুণীকে গাড়িতে তুলে ধর্ষণের অভিযোগ উঠল খাস কলকাতায়। ঘটনাটি ঘটেছে বাইপাস লাগোয়া আনন্দপুর এলাকার আশেপাশে। ইতিমধ্যেই প্রগতি ময়দান থানা ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে। অভিযোগ উঠেছে, প্রগতি ময়দান থানা এলাকায় একটি ট্যাক্সিতে তুলে ওই মূক ও বধির তরুণীকে ধর্ষণ করা হয়েছে। শুক্রবার আনন্দপুর থানা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে প্রগতি ময়দান থানার পুলিশ।

সূত্রের খবর, ওই যুবতী আনন্দপুর এলাকায় একটি ব্যাগের দোকানে কাজ করেন। তার বাড়ি দক্ষিণ ২৪ পরগনার মগ্রাহাটে। তিনি বাড়ি যাওয়ার জন্য প্রতিদিন আনন্দপুর থেকে সায়েন্স সিটি পর্যন্ত হেঁটে আসেন। তারপর পার্ক সার্কাস পর্যন্ত বাসে, তারপর পার্ক সার্কাস থেকে ট্রেন থেকে বাড়ি। সেরকম ভাবেই মঙ্গলবারও একইরকম তিনি সায়েন্স সিটি এলাকা অবধি হেঁটে আসছিলেন। আচমকাই আম্বেদকর সেতুর কাছে তাকে একটি ট্যাক্সিতে তুলে নেওয়া হয় এবং সেখানেই তাকে ধর্ষণ করা হয়।

তারপর তাকে একটি জায়গায় নামিয়ে রেখে যায় দুষ্কৃতীরা। তারপর তিনি বাড়ি গিয়ে এক বন্ধুকে এই ঘটনার কথা জানান। সেই বন্ধু তাকে প্রগতি ময়দান থানায় নিয়ে আসে। সেখানে গিয়ে ওই নির্যাতিতা তরুণী নিজের ঘটনার কথা জানান। কিন্তু সমস্যা হয়ে যায় তরুণীর ভাষা নিয়ে। পরে পুলিশ একজন দোভাষী নিয়ে এসে তার কথা বুঝে তদন্ত শুরু করে। সেই সূত্র ধরেই শুক্রবার আনন্দপুর থেকে রাজা নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে সে পুলিশি হেফাজতে আছে।