"তেমন একটা চিনি না, নাকতলার পুজোয় দেখেছি" 'অপা' ঘনিষ্ঠতা নিয়ে সাফ জবাব পার্থর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/08/2022   শেষ আপডেট: 05/08/2022 12:10 p.m.
facebook.com/arrpietamukherjee

পার্থ চট্টোপাধ্যায় তথ্য গোপন করছেন, দাবি ইডি-র

গত কয়েক দিন পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের ঘনিষ্ঠতা নিয়ে কম জলঘোলা হয়নি। ইডি-র তদন্তে উঠে এসেছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। তাঁদের সম্পর্ক দশ বছরের বেশি, এমনটাই দাবি ইডি-র। এদিকে অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের সম্পর্ক রীতিমতোই অস্বীকার করছেন পার্থ চট্টোপাধ্যায়, এমনটাই দাবি করলেন ইডি-র আধিকারিকরা। মুখোমুখি জেরায় পার্থ চট্টোপাধ্যায় সাফ জানিয়েছেন, তিনি অর্পিতা মুখোপাধ্যায়কে তেমন একটা চেনেন না। বার কয়েক দেখা হয়েছে মাত্র। ইডি-র দাবি পার্থ চট্টোপাধ্যায় তথ্য গোপন করছেন।

ঠিক কী হয়েছে? বৃহস্পতিবার পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে মুখোমুখি বসিয়ে জেরা করেছেন ইডি-র আধিকারিকরা। ইডি সূত্রে খবর, মুখোমুখি জেরায় পার্থ চট্টোপাধ্যায় স্পষ্টতই অস্বীকার করেছেন তিনি অর্পিতা মুখোপাধ্যায়কে তেমন একটা চেনেন না। তারপর তিনি বলেন, আমার কাছে অনেকেই আসে, তাই দেখেছি। নাকতলার পুজোয় দেখেছি। এমনকী অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকার প্রসঙ্গে তিনি সাফ জানিয়ে দিয়েছেন এই টাকা তাঁর নয়। এই টাকার সম্পর্কে তিনি কিছুই বলতে পারবেন না।

উল্লেখ্য, শান্তিনিকেতনের 'অপা' বাড়ি নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। অনেকেই বলছেন, এই 'অপা' আসলে অর্পিতা এবং পার্থর নামের আদ্যক্ষর। শুধু তাই নয়, উভয়ের নামে অনেক ব্যবসা, ফ্ল্যাট, বাগানবাড়ির কাগজপত্র উদ্ধার করেছে ইডি। এরপরও পার্থ চট্টোপাধ্যায়ের এমন মন্তব্যে বিভ্রান্ত ইডি-র আধিকারিকরা। ইডি-র আধিকারিকদের পরিষ্কার জবাব, পার্থ চট্টোপাধ্যায় তথ্য গোপন করছেন। মামলাকে ভুল পথে চালিত করার চেষ্টা করছেন।

এরমধ্যেই আজ ইডি-র হেফাজতের মেয়াদ শেষ। তোলা হতে পারে আদালতে। এরমধ্যেই পার্থ চট্টোপাধ্যায়ের মেয়ে সোহিনী ভট্টাচার্য এবং মেয়ে-জামাই কল্যাণময় ভট্টাচার্যকে চিঠি পাঠিয়েছে ইডি। আর এরমধ্যেই পার্থ চট্টোপাধ্যায়ের এমন মন্তব্যে নতুন করে জল্পনা তৈরি হল বলছেন রাজনৈতিক মহল।