নিউটাউনে যুবকের রহস্যমৃত্যু, আত্মহত্যা না খুন? খতিয়ে দেখছে পুলিশ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/08/2022   শেষ আপডেট: 09/08/2022 4:34 p.m.

মৃত যুবকের নাম ঈশান নিধারিয়া

নিউটাউনের (Newtown) সরকারি আকাঙ্খা আবাসনের (Akankha Abasan) ভিতরে ক্লাসিক থ্রি টাওয়ারের নিচে থেকে উদ্ধার হল এক যুবকের রক্তাক্ত মৃতদেহ। আর এই মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল আবাসনে। আবাসিক সূত্রে খবর, মৃত ওই যুবক এই আবাসনের বাসিন্দা ছিলেন না। তবে কি তিনি কারোর সাথে দেখা করতে এসেছিলেন? আত্মহত্যা না খুন? মৃত্যুর আড়ালে থাকা যাবতীয় রহস্য খতিয়ে দেখছে‌‌ পুলিশ (Police)। ময়নাতদন্তের রিপোর্ট এলে তবেই সব কিছু স্পষ্ট হবে।

জানা গিয়েছে মৃত যুবকের নাম ঈশান নিধারিয়া, বয়স ২১। মঙ্গলবার ভোরবেলায় প্রতিদিনের মতো এদিন সকালেও আকাঙ্ক্ষা আবাসনের লাইট বন্ধ করতে যান নিরাপত্তারক্ষী। ক্লাসিক থ্রি টাওয়ারের নিচে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখেন তিনি। তিনিই সঙ্গে সঙ্গে খবর দেন আবাসিকদের। আবাসিকরা ঘটনাস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গে টেকনো সিটি থানায় খবর দেন। তারপর পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়।

ইতিমধ্যেই পুলিশ তদন্ত শুরু করেছে। তদন্তের স্বার্থে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ‌ও করা হচ্ছে। মৃত যুবক কীভাবে এই আবাসনে ঢুকলো সেই নিয়ে উঠছে প্রশ্ন। আবাসিকদের দাবী এই যুবক এই আবাসনের বাসিন্দা নয়। তবে এই যুবক কি করতে এসেছিলো আবাসনে তা খতিয়ে দেখছে টেকনো সিটি থানার পুলিশ। আত্মহত্যা নাকি এই মৃত্যুর পেছনে অন্য কোনো রহস্য রয়েছে খতিয়ে দেখা হচ্ছে। চেক করা হচ্ছে মোবাইলের কল লিস্টও।