আবারও মা উড়ালপুলে চিনা মাঞ্জার উৎপাত, গলা কাটল ট্রাফিক সার্জেনের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/09/2021   শেষ আপডেট: 12/09/2021 3:19 p.m.

ইতিমধ্যেই উড়ালপুলের দুধারে ব্যারিকেড লাগানোর কাজ শুরু করেছে পিডব্লিউডি

চিনা মাঞ্জা এবং তার জেরে দুর্ঘটনার জন্য কুখ্যাত কলকাতার মা উড়ালপুল। মাঞ্জা’র হাত থেকে রেহাই পাওয়ার জন্য ইতিমধ্যেই পিডব্লিউডি উড়ালপুলের দুধারে ব্যারিকেড লাগানোর কাজও শুরু করেছে। তবে এর মাঝেই আবারও এক দুর্ঘটনা ঘটে গেল মা উড়ালপুলে। সৌজন্যে, চিনা মাঞ্জা। এবার গলায় মাঞ্জা জড়িয়ে দূর্ঘটনায় আহত খোদ কলকাতা পুলিশের ট্রাফিক সার্জেন্ট।

সূত্রের খবর, রবিবার সকাল সাড়ে ৮টা নাগাদ পূর্ব যাদবপুর ট্রাফিক গার্ডের সার্জেন্ট রুপক সাহা স্কুটারে চেপে অফিস যাচ্ছিলেন। এমন সময় উড়ালপুলের উপর বিপজ্জনকভাবে পড়ে থাকা চিনা মাঞ্জা তাঁর গলায় জড়িয়ে যায়। যার জেরে তিনি স্কুটার থেকে পড়ে যান। মাঞ্জার প্যাঁচ লেগে গলায় এবং ঘাড়ে আঘাতপ্রাপ্তও হন তিনি। পরিস্থিতি দেখে ঘটনাস্থলে ছুটে যান অন্যান্য পুলিশকর্মীরা। আহত ট্রাফিক সার্জেন্টকে উদ্ধার করে তাঁরা বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর চিকিৎসা করা হয়।

ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন কলকাতা পুলিশের কমিশনার। তিনি জানিয়েছেন, মাঞ্জা সুতো এবং তাঁর থেকে ঘটা দুর্ঘটনার বিষয়গুলি তাঁরা পিডব্লিউডির দৃষ্টিগোচর করেন। সে মতই পুরো উড়ালপুলের দুধারে ব্যারিকেড বসানোর কাজ শুরু করেছিল পিডব্লিউডি। আর সেই কাজ চলাকালীনই চিনা মাঞ্জায় ফের আহত হতে হল কলকাতা ট্রাফিক পুলিশেরই এক সদস্যকে।