বচসার কারণে স্ত্রীকে কুপিয়ে খুন স্বামীর, ঘটনার জেরে চাঞ্চল্য নেতাজি নগরে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/10/2021   শেষ আপডেট: 30/10/2021 8:27 a.m.
~pixabay

স্ত্রীকে খুন করার পরে নির্মীয়মান একটি বাড়িতে গিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন স্বামী

ঘরে উদ্ধার হল স্ত্রীর রক্তাক্ত দেহ, আর বাড়ির পাশের একটি নির্মীয়মান বাড়িতে গুরুতর আহত অবস্থায় উদ্ধার হল স্বামীর দেহ। শুক্রবার, নেতাজি নগরের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। শুক্রবার দুপুর দেড়টা নাগাদ স্থানীয় মানুষ আবিষ্কার করেন, একটি নির্মীয়মান ফ্ল্যাটের নীচে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন এক ব্যক্তি। ঠিক তার পরেই উদ্ধার হয় মৃতার রক্তাক্ত দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নেতাজি নগর এলাকার রামগড়ে।

জানা যাচ্ছে মৃতার নাম সমিরন বিবি। রামগড়ের ই - ৩৮ আবাসনের ছাদ থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ওই আবাসনে পরিচারিকার কাজ করতেন সমিরন বিবি। ঘটনা তদন্তে নেমে নেতাজি নগর থানার পুলিশের প্রাথমিক ধারণা, বচসার কারণে আবাসনের ছাদে স্ত্রীকে কুপিয়ে খুন করেছেন তার স্বামীর সাবীর আলী। তারপরে পাশের একটি নির্মীয়মান বাড়িতে গিয়ে নিজেকে ছুরি দিয়ে আঘাত করেন সাবির।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, সাবির এর বাড়ি নেতাজি নগর সংলগ্ন বোড়াল এলাকায়। ১৪ বছর আগে সাবির এবং সমিরন বিবির বিবাহ হয়েছিল। প্রথমে প্রতিবেশীরা সমিরনের দেহ উদ্ধার করে পুলিশে খবর দেয়। তারপর ঘটনাস্থলে পুলিশ এসে বাঘাযতিন হাসপাতালে নিয়ে যায় তাকে। অন্যদিকে, সমিরন বিবিকে সেখানেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সাবিরকে গুরুতর আহত অবস্থায় মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বর্তমানে সাবির আলি কলকাতা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।