করোনার বুস্টার ডোজ নিলেন সস্ত্রীক রাজ্যপাল ধনখড়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/01/2022   শেষ আপডেট: 24/01/2022 6:07 p.m.
https://twitter.com/jdhankhar1

সোমবার কলকাতার ইস্টার্ন কমান্ড হাসপাতালে কোভিড-১৯ ভ্যাক্সিনের বুস্টার ডোজ নেন তাঁরা

করোনার (Covid-19) তিন নম্বর টিকা বুস্টার ডোজ (booster dose) নিলেন বাংলার রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)এবং তাঁর স্ত্রী সুদেশ ধনখড়। সোমবার কলকাতার ইস্টার্ন কমান্ড হাসপাতালে (Command Hospital) কোভিড-১৯ ভ্যাক্সিনের বুস্টার ডোজ নেন তাঁরা। নিজেই টুইট করে সেকথা জানিয়েছেন রাজ্যপাল।

টুইটে রাজ্যপাল জানান, আজ ইস্টার্ন কমান্ড হাসপাতালে সস্ত্রীক বাংলার রাজ্যপাল কোভিড-১৯-এর বুস্টার টিকা নেন। এরজন্য তিনি ব্রিগেডিয়ার লিসাম্মা পিভি, লেফটেন্যান্ট কলোনেল বন্দনা কুমারি-সহ সেনা হাসপাতালের সমস্ত চিকিৎসক, নার্স এবং হাসপাতালকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেন বলেও টুইটে লিখেছেন রাজ্যপাল। পাশাপাশি সেনা হাসপাতালের স্বর্ণজয়ন্তী (golden jubilee) পূর্তি উপলক্ষে হাসপাতালের সকল সদস্যদের শুভেচ্ছাও জানান তিনি।

উল্লেখ্য, দেশজুড়ে শুরু হয়েছে করোনার বুস্টার টিকা দেওয়ার প্রক্রিয়া। প্রাথমিকভাবে প্রথমসারির করোনা যোদ্ধা, শারীরিকভাবে দুর্বল এবং ষাটোর্ধদেরই দেওয়া হচ্ছে এই বুস্টার ডোজ। দ্বিতীয় টিকা নেওয়ার পর অন্ততপক্ষে ৩৯ সপ্তাহ পার হয়ে যাওয়ার পরেই দেওয়া হচ্ছে তৃতীয় টিকাটি। ধীরে ধীরে দেশের বাদবাকি নাগরিকদেরও বুস্টার ডোজ দেওয়া হবে বলে খবর সূত্রের।