একটানা ৫ মাস ধরে নিজের বাড়িতেই বোনকে ধর্ষণ দাদার, পুলিশের জালে অভিযুক্ত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/07/2021   শেষ আপডেট: 21/07/2021 10:53 p.m.

আনন্দপুরের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য

দাদা এবং বোনের সম্পর্কে সব সময় একটা আলাদা রকমের অনুভূতি কাজ করে। কখনো খুনসুটি তো কখনো আবার মান অভিমান, কিন্তু তার পরেও দাদা ও বোনের এই সম্পর্কের মধ্যে যেটা থাকে সেটা হলো একে অপরের প্রতি ভালোবাসা। কখনো দাদা তার বোনের সবথেকে ভালো বন্ধু আবার কখনো সে তার বোনের কাছে একজন কড়া অভিভাবক। কিন্তু এই দাদা ও বোনের সুমধুর সম্পর্কের সমস্ত সংজ্ঞাই বদলে দিল আনন্দপুর এর এক তরুণীর অভিযোগ। পুলিশের কাছে গিয়ে সেই তরুণী অভিযোগ জানিয়েছেন তার নিজের দাদা নাকি তার বাড়িতেই তাকে দীর্ঘ ৫ মাস ধরে লাগাতার ধর্ষণ করছে। ঘটনাটি সামনে আশা মাত্রই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশের তরফ থেকে তৎক্ষণাৎ ব্যবস্থা গ্রহণ করা হয় এবং তার অভিযোগের ভিত্তিতে একটি এফআইআর দায়ের করা হয় তার দাদার বিরুদ্ধে। তারপরে তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়। বছর ২৫ এর ওই তরুণী থানায় গিয়ে অভিযোগ জানান, এই বছরের জানুয়ারি থেকে তার দাদা তাকে বহুবার ধর্ষণ করেছেন। মে মাসেই তাকে একধিকবার ধর্ষণ করা হয় তার বাড়িতেই। ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু কোনোভাবে সেই কথা জানতে পেরে যায় সেই দাদা। গা ঢাকা দেওয়ার চেষ্টা করে সে। কিন্তু তাও শেষ পর্যন্ত শেষ রক্ষা হলনা। টিটাগড় থেকে সেই গুণধরকে গ্রেপ্তার করে পুলিশ।

বুধবার তাকে কোর্টে তোলা হয়। অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়ে তারপর জিজ্ঞাসাবাদ করার চেষ্টা করতে পারে পুলিশ। এদিকে আবার ঘটনার পরে মানসিক ভাবে ভেঙে পড়েছেন তরুণী। ঘটনায় আতঙ্কিত হয়ে কাটা হয়ে রয়েছেন। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে আনন্দপুরে।