মনোরম আবহ, পছন্দের গান, সুস্বাদু খাবারের সঙ্গে মেতে উঠুন 'ক্যাকটাস' এর ছন্দে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/10/2022   শেষ আপডেট: 02/10/2022 1:06 p.m.
instagram.com/cactus_banglarockband

পুজোর বিষাদ কাটিয়ে উঠে, ফিরে চলুন 'হলুদ পাখি' কে সঙ্গে করে পুরনো নস্টালজিয়ায়

কিছু কিছু অপূর্ণতা, ভীষণ দামী হয়ে ওঠে! যেমন, 'হলুদ পাখি' আর কখনও ফেরেনি, কিন্তু সেই সূত্র ধরেই, আমাদের শৈশব থেকে চিরটাকাল একইভাবে হৃদয়ে থেকে গেছে 'ক্যাকটাস' (Cactus)। এই ব্যান্ডের নাম শুনলেই অদ্ভুত এক নস্টালজিয়া আঁকড়ে ধরে। আগামী ১৬ অক্টোবর, কলকাতার হার্ড রক ক্যাফেতে (Hard Rock Cafe) আয়োজিত হতে চলেছে 'ক্যাকটাস' এর লাইভ অনুষ্ঠান।

১৯৯২ সাল নাগাদ, এক ঝাঁক যুবক তাঁদের স্বপ্নের 'পক্ষীরাজ' চেপে নতুন জীবনের পাতা ওল্টানোর পথে অগ্রসর হন। পিঙ্ক ফ্লয়েড (Pink Floyd), ডিপ পার্পল (Deep Purple), আয়রন মেডেন (Iron Maiden), লেড জেপেলীন্ (Led Zeppelin) এবং আরও নানা বিদেশি ব্যান্ডের দ্বারা প্রভাবিত হয় তৈরি হয় 'ক্যাকটাস'। 'মন' জিতে নেন তরুণ প্রজন্মের। আগামী ১৬ অক্টোবর, পুজোর রেশকে জিয়িয়ে রাখতে একটি লাইভ অনুষ্ঠান আয়োজন করছে এই ব্যান্ড। টিকিটের মূল্য মাত্র ৭৫০ টাকা। সন্ধ্যে সাড়ে আটটায় শুরু হবে এই অনুষ্ঠান।

দু ঘণ্টার এই কনসার্টে, গানের সঙ্গে থাকবে মানানসই আবহ, এবং সুখাদ্যের বন্দোবস্ত। বলা বাহুল্য, অতিমারির কথা মাথায় রেখে মাস্ক পরা বাধ্যতামূলক করেছেন ক্যাফে কর্তৃপক্ষ। এমনকি সামাজিক দুরত্বও (Social Distance) মেনে চলতে হবে। খেয়াল রাখতে হবে টিকিট কাটার ব্যাপারে। একবার অনলাইনে টিকিট কাটা হয়ে গেলে, সেটি পরবর্তীকালে কিন্তু বাতিল করা যাবে না। যাবতীয় তথ্যের জন্য ইচ্ছুক শ্রোতা 03346021881 নম্বরে যোগাযোগ করতে পারবেন।