কড়েয়ায় বহুতলে বিষ্ফোরণ! আহত ৪

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/09/2021   শেষ আপডেট: 23/09/2021 11:53 a.m.

বিষ্ফোরণের তীব্রতায় ভেঙে পড়ল বহুতলের পাঁচিল

ভয়াবহ বিষ্ফোরণে কেঁপে উঠল বহুতল। কড়েয়ায় বেকবাগানের আহিরিপুকুর পাস লেনে একটি পাঁচতলা আবাসনে এই আচমকা বিষ্ফোরণে গুরুতর জখম হয়েছেন আবাসনেরই চার জন বাসিন্দা। প্রত্যেককেই নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় হাসপাতালে। তবে কীসের থেকে এই বিষ্ফোরণ, তা এখনো নির্ণয় করা যায়নি।

ওই বহুতলের একতলায় থাকতেন আনন্দ দাস নামে এক ব্যক্তি। সাথে থাকতেন তাঁর মেয়ে, স্ত্রী ও ভাইঝি। আজ ভোর ছ'টা নাগাদ তীব্র বিষ্ফোরণে বহুতলটি কেঁপে উঠলে সহসাই হুলস্থুল পড়ে যায় আবাসনের সমস্ত সমস্ত ফ্লোরের বাসিন্দাদের মধ্যেই। ধোঁয়া বেরোতে দেখে ঘুম থেকে উঠে তড়িঘড়ি সকলে নীচে গিয়ে বহুতলের সামনে দাঁড়ালে দেখেন বহুতলের পাঁচিলটি ভেঙে পড়ে আছে। আরও দেখেন একতলায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন আনন্দবাবু, তার স্ত্রী, মেয়ে ও ভাইঝি। রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করে পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায় বহুতলের অন্যান্য বাসিন্দারা।

ঠিক কি কারণে ঘটল এমন বিষ্ফোরণ, তদন্ত করছে পুলিশ। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসেই কেষ্টপুরের এক নির্মীয়মান বহুতলে আচমকা বিস্ফোরণের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। ওই ঘটনায় জখম হয়েছিলেন একজন। খবর পাওয়ামাত্রই বম্ব স্কোয়াড ফরেনসিক দলও আসে এবং ঘটনা খতিয়ে দেখে। ওই ঘটনার আটমাসের মধ্যেই ফের শহরের বুকে একই ধরণের বিষ্ফোরণ আতঙ্কে রেখেছে স্থানীয়দের।