একতরফা ভোট করাতে চাইলে ভবানীপুরের মানুষ তার পা ভেঙে দেবে : ফিরহাদ হাকিম

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/09/2021   শেষ আপডেট: 12/09/2021 4:42 p.m.
Facebook@firhadhakim

যে সন্ত্রাস আর হিংসা হচ্ছে পশ্চিমবাংলায় নির্বাচনের পরে, তার জবাব মমতা বন্দ্যোপাধ্যায়কে দিতে হবে : দিলীপ ঘোষ

দুয়ারে কড়া নাড়ছে ভবানীপুর উপনির্বাচন। ৩০ তারিখ যত এগিয়ে আসছে ততই পাল্লা দিয়ে চড়ছে রাজনীতির পারদ। শাসক হোক বা বিরোধী, কেউই বিনা যুদ্ধে সুচাগ্র মেদিনী দিতেও প্রস্তুত নয়। ইতিমধ্যেই আজ প্রিয়ঙ্কা টিবরেওয়ালের হয়ে ভোট প্রচারে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, “মমতা ব্যানার্জি আজকে সন্ত্রাসের মুখ। তাই নন্দীগ্রাম তাঁকে যোগ্য জবাব দিয়েছে। যে সন্ত্রাস আর হিংসা হচ্ছে পশ্চিমবাংলায় নির্বাচনের পরে, তার জবাব মমতা বন্দ্যোপাধ্যায়কে দিতে হবে। তিনি বলেছেন, তিনি নাকি মানুষকে চাকরি দিয়েছেন। আজকে মাসে ৫০০ টাকা ভাতা পাবেন বলে হাজার হাজার সংখ্যায় মহিলারা সকাল থেকে রাত অব্দি রাস্তায় দাঁড়িয়ে আছেন।

তবে দিলীপ ঘোষের এহেন মন্ত্যব্বের পাল্টা দিতে ছাড়েননি ফিরহাদ হাকিমও। তিনি বলেছেন, “নন্দীগ্রাম আর ভবানীপুর বা চেতলা এক নয়। নন্দীগ্রামে মমতা ব্যানার্জির উপর যে অন্যায় হয়েছে, নন্দীগ্রামে যেভাবে রিগিং হয়েছে, যেভাবে সন্ত্রাস হয়েছে, যেভাবে নির্বাচন কমিশনের দয়ায় আগে থেকে পুলিশ পোস্টিং করে একতরফা ভোট হয়েছে, ভবানীপুরে সেটা হবে না। ভবানীপুরে যদি কেউ সেভাবে ভোট করতে চায়, সে যত বড়ই নেতা হোক, ভবানীপুরের মানুষ তার পা ভেঙে দেবে”। ফিরহাদের এই মন্তব্যের নিশানায় যে দিলীপ ঘোষ, তা আর বলার অপেক্ষা রাখে না।

ভোটপ্রচারে পিছিয়ে নেই বামফ্রন্টও। রবিবার সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাসকেও দেখা গেল ভবানীপুরের দুয়ারে দুয়ারে। প্রচারে, তরজায় আপাতত জমে উঠেছে মমতা-প্রিয়ঙ্কা-শ্রীজীবের ত্রিমুখী লড়াই। তবে ভবানীপুর বিধানসভা কেন্দ্র শেষমেশ কার দখলে থাকবে, তার উত্তর পাওয়ার জন্য রাজ্যবাসীকে অপেক্ষা করতে হবে অক্টোবরের ৩ তারিখ পর্যন্ত।