নেটিজেনদের ওপর ক্ষুব্ধ স্বস্তিকা, ঝাঁঝালো মন্তব্য করেই ট্রোলের মুখে অভিনেত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/05/2021   শেষ আপডেট: 08/05/2021 4 p.m.
স্বস্তিকা মুখোপাধ্যায় instagram.com/swastikamukherjee13

রক্তদান করে ছবি দিতেই নিজের মন্তব্যের জেরেই কটাক্ষের মুখে স্বস্তিকা মুখোপাধ্যায়

লাফিয়ে বাড়ছে করোনাক্রান্তের (Corona) সংখ্যা। বাড়ছে মৃত্যুও। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা সংক্রামিত হয়েছেন ১৯,২১৬ জন৷ একদিনে রাজ্যে মৃত্যু হয়েছে ১১২ জনের৷ তবে ইতিবাচক দিক হল, একদিনে রাজ্যে সুস্থ হয়ে উঠেছেন ১৭,৭৮০ জন৷ গত ২৪ ঘণ্টায় রাজ্যে প্রায় সাড়ে ৬৪ হাজার নমুনা পরীক্ষা হয়েছে৷ গত চব্বিশ ঘণ্টায়, উত্তর চব্বিশ পরগণায় করোনাক্রান্ত হয়েছেন ৩৯৫৭ জন, মৃতের সংখ্যা ৩৩৷ অন্যদিকে কলকাতায় আক্রান্ত হয়েছেন ৩৯১৫ জন, সেখানে মৃত্যু হয়েছে ২৮ জনের৷

এই পরিস্থিতিতে কারোর দরকার বেড, কেউ চাইছেন রক্ত তো কারোর চাই অক্সিজেন। তবে করোনার এই বাড়বাড়ন্তে সোশ্যাল মিডিয়ার দ্বারা উপকৃত হয়েছেন অনেকেই। রাজ্যের সর্বত্র কাজ করছেন রেড ভলিন্টিয়ার্সরা। স্কুল কলেজের বহু পড়ুয়ারাও নিজেরা গ্রুপ তৈরী করে যথাসাধ্য সাহায্যে করছেন। এই পরিস্থিতিতে বহু তারকারাও নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মানুষের সাহায্যের জন্য কাজ করে গেছেন। তাঁর মধ্যে অন্যতম স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। প্রায় প্রতি ঘন্টায় তিনি অক্সিজেন হোক বা বেড কিছু না কিছু সাহায্যের জন্য পোস্ট করেই চলেছেন।

তবে উপকারের মাঝেই বির্তকে জড়ালেন স্বস্তিকা। আজ নিজের ফেসবুক হ্যান্ডেলে রক্তদান করার দুটি ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। তাঁর ক্যাপশনে লিখেছেন, "কথা তো অনেক দিলেন। এবার একটু রক্ত দিন। আর সঙ্গে বন্ধু বান্ধবীদেরও নিয়ে যান।"

স্বাভাবিকভাবেই এই পোষ্টে বহু মন্তব্য এবং ভালোবাসা উপছে পড়েছে। তবে এরই মাঝে বেজায় ট্রোল স্বস্তিকা। কারণ নেটিজেনদের মধ্যে একজন স্বস্তিকাকে বলেন, "খুব ভালো লাগল। তোমাকে খুব সম্মান করি। কিন্তু তোমার হাতে এত কাটার দাগ কেন?" আর এই মন্তব্যের উত্তরেই স্বস্তিকা চটে গিয়ে উত্তর দিলেন, "হাতটা আমার। কাটব না রাখব তা আমায় বুঝতে দিন। আপনি একটু রক্ত দিয়ে আসুন।"

ট্রোলিংয়ের বিষয়বস্তু facebook.com/swasmukherjee13

স্বস্তিকার এমন উত্তরেই বেজায় চটে গেছেন নেটিজেনদের একাংশ। তাঁদের মত, ওই ব্যক্তি অভিনেত্রীকে সম্মান দিয়ে কথাটা বলেছে। এভাবে রাগ দেখিয়ে উত্তর না দিয়ে ভালো ভাবে বলা যেও কিংবা প্রশ্নটি অভিনেত্রীর কাছে বিরক্তিকর হলে, তিনি তা এড়িয়ে যেতেও পারতেন।

নেটিজেনদের মতামত facebook.com/swasmukherjee13
নেটিজেনদের মন্তব্য facebook.com/swasmukherjee13