কোন জারিজুরি নয়, SSKM ঘুরে এসে নিজাম প্যালেসে হাজিরা দিন, অনুব্রতের CBI ফরমান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/08/2022   শেষ আপডেট: 08/08/2022 8:33 a.m.
অনুব্রত মণ্ডল facebook.com/AnubrataMondalOfficial

গরুপাচার মামলায় আরও চাপে তৃণমূল নেতা অনুব্রত মন্ডল

গরুপাচার মামলায় নাম জড়িয়েছে বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মন্ডলের (Anubrata Mondal)। আজ সোমবার নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা, যদিও তিনি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে জানিয়েছিলেন, আজকেই তাঁকে এসএসকেএম হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য আসতে হবে। তাই তিনি উপস্থিত থাকতে পারবেন না বলে তাঁর আইনজীবীদের তরফে সিবিআইকে সাফ জানিয়েছিলেন। সোমবার স্বাস্থ্য পরীক্ষার পরই নিজাম প্যালেসে আসতে কড়া নির্দেশ দেওয়া হল, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর।

অনুব্রত মন্ডলকে ঠিক কী বলা হয়েছে? তাঁকে সিবিআই তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, সোমবারই আসতে হবে। এসএসকেএম হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পরেই আসতে হবে। সেই মোতাবেক তাঁকে কড়া চিঠি পাঠিয়েছে সিবিআই, খবর তেমনটাই। যদি তিনি আজ নিজাম প্যালেস না যান, তবে আগামীকাল বিকল্প দিন হিসেবে ধরে রেখেছে সিবিআই, সূত্র মারফত খবর তেমনটাই।

উল্লেখ্য, গত কয়েক দিনে গরুপাচার কাণ্ডে সিবিআইয়ের হাতে একের পর এক চাঞ্চল্যকর তথ্য এসেছে। সিবিআই এবং ইডি একযোগে বীরভূমের একাধিক জায়গায় তল্লাশি চালিয়ে গুরুত্বপূর্ণ তথ্য হাতে পেয়েছে। অনুব্রত মন্ডল ঘনিষ্ঠ কয়েকজনের বাড়ি থেকে উদ্ধার হয়েছে গুরুত্বপূর্ণ নথি, দাবি এমনটাই। অন্যদিকে অনুব্রত মন্ডলের দেহরক্ষী শেহগাল হোসেনের গ্রেফতারের ৬০ দিন পূর্ণ হচ্ছে আজ। সেখানে তৎপরতার সঙ্গে চার্জশিট দাখিলের কাজ চলছে। সব মিলিয়ে গরুপাচার মামলায় অনুব্রত মন্ডল অনেকটাই ব্যাকফুটে বলছেন রাজনৈতিক মহল।