৬০ থেকে ৭০ হাজার ভোটে বালিগঞ্জে জিতবে বাবুল সুপ্রিয়, আশাবাদী অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/04/2022   শেষ আপডেট: 07/04/2022 6:36 p.m.
facebook.com/AbhishekBanerjeeOfficial/

বাবুল সুপ্রিয়কে ভোট দেওয়ার অর্থ মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দেওয়া : অভিষেক বন্দ্যোপাধ্যায়

বিধানসভা নির্বাচনে লড়েছিলেন বিজেপির হয়ে, ছবি পাল্টে বিধানসভা উপনির্বাচনে প্রার্থী হয়েছেন তৃণমূলের হয়ে। কথা হচ্ছে বিধানসভা উপনির্বাচনে বালিগঞ্জের তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়কে (Babul Supriyo) নিয়ে। ১২ এপ্রিল রাজ্যের দু’টি বিধানসভা আসনে উপনির্বাচন। বালিগঞ্জ আসনে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়েছে বাবুল সুপ্রিয়কে। আজ তাঁর প্রচারেই ঝড় তুললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বললেন, "ভোট বাবুল সুপ্রিয়কে নয়, সবাই ভোট দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা ভেবে।"

আত্মবিশ্বাসী অভিষেক এদিন বললেন, "এ বারে বালিগঞ্জের নির্বাচনে কম করে ৬০ থেকে ৭০ হাজার ভোট জিতবে তৃণমূল। আসানসোলেও ২ লক্ষ ভোটে শত্রুঘ্ন সিনহা জিতবেন।" এরপর মল্লিকবাজারে মিছিলের শেষে অভিষেক বলেন, "যাঁরা সাড়ে পাঁচ কিলোমিটার পথ হাঁটলেন, তাঁদের ধন্যবাদ। মনে রাখবেন, বাবুল সুপ্রিয়কে ভোট দেওয়ার অর্থ মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দেওয়া। সুব্রত মুখোপাধ্যায়ের অসম্পূর্ণ কাজকে সম্পূর্ণ করার জন্য এখানে বাবুলকে প্রার্থী করা হয়েছে।"

প্রসঙ্গত, এদিন বালিগঞ্জে বাবুল সুপ্রিয়র সমর্থনে বিশাল মিছিল করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এই মিছিল থেকেই কার্যত বিজেপিকে নিশানা করে অভিষেক। বলেন, "হার হজম হচ্ছে না। ইডি-সিবিআই লাগিয়ে নিজেদের কাজ হাসিল করতে চাইছে বিজেপি। নারদ কাণ্ডে সুব্রত মুখোপাধ্যায়কে সিবিআই গ্রেপ্তার করেছিল। আর তিনিই ৭৫ হাজার ভোটে জিতেছেন।"

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে সরব হয়ে এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায়কে যারা আক্রমণ করছে তারা সবাই আসলে এক। আমায় সিবিআই ডাকছে। আমি গিয়েছি। তদন্তের সম্মুখীন হয়েছি। কেউ যদি ভাবে ৪টে নোটিস পাঠিয়ে আমায় আটকাবে তাহলে ভুল ভাবছে।"