মুক্তি পেল জি মিউজিক বাংলার নতুন গান, বরেণ্য সাহার কণ্ঠে আবেগে ভাসল নেট দুনিয়া

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/01/2023   শেষ আপডেট: 26/01/2023 5:56 a.m.
instagram.com/zeemusicbangla

ইতিমধ্যে প্রায় লক্ষাধিক শ্রোতার মন ছুঁয়েছে 'তোমার মতন করে'

প্রেম, একটি ছোট্ট শব্দ বা একটি পর্যায় হলেও, এই শব্দের মধ্যেই জমা হয়ে আছে মান অভিমান, হাসি দুঃখের মত উপকরণেরা। মানসিক বিভিন্ন অনুভব নিয়েই, এই ছোট্ট শব্দটি আবর্তিত হয়। সম্প্রতি জি মিউজিক বাংলা (Zee Music Bangla) থেকে মুক্তি পেয়েছে এমনই একটি গান, যেখানে প্রেমের পর্যায়গুলির সঙ্গে বিষাদের উপস্থিতি বেশ প্রকট। 'তোমার মতন করে' (Tomar Moton Kore) নামের এই গানটি শোনা গেছে জনপ্রিয় সঙ্গীত শিল্পী বরেণ্য সাহার (Barenya Saha) কণ্ঠে।

বরেণ্য সাহার প্রানবন্ত কণ্ঠ, ইতিমধ্যে মন ছুঁয়েছে দর্শকদের। এই গানে রয়েছে প্রেম থেকে বিচ্ছেদের পর্যায়গুলির চিত্রণ। ভালো থাকা যেখানে একমাত্র লক্ষ্য ছিল, সেখানে ভালো থাকার রসদ নিয়ে বিচ্ছেদের পথে হেঁটেছেন মনের মানুষটি। তাঁর মনের মতন করেই, নিজের অজান্তেই নিজেকে তৈরি করে নিয়েছিলেন তাঁর প্রেমিক! কিন্তু শেষ রক্ষা হয়নি। স্মৃতির অন্ধকার ঢেকে দিয়েছে, বিষাদের ছায়াপথকে।

সমরাজ দাসের (Somraj Das) লেখা এই গানের প্রতি কথায় রয়েছে বিষন্নতা। বরেণ্য সাহার কণ্ঠের সঙ্গে, সারেঙ্গী এবং বাঁশির সুর যেন গানটিকে বেশি করে বিষাদের ধূসর রঙে ভরিয়ে তুলেছে। শ্রোতারা গানের মাধ্যমে তাঁদের স্মৃতি রোমন্থনের সঙ্গে মুগ্ধতাও প্রকাশ করেছেন।