রোমাঞ্চকর 'শিকার'এর উদ্দেশ্যে যাত্রা যশ-নুসরতের, সফরসঙ্গী ঋতুপর্ণা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/02/2023   শেষ আপডেট: 19/02/2023 9:28 p.m.
instagram.com/nusratchirps/

দেবরাজ সিংহের আসন্ন থ্রিলারে জুটি বাঁধবেন যশ-নুসরত

'জঙ্গলে তো সবাই যায়, কিন্তু শিকারের দম কজনের থাকে?' এমনই এক 'চ্যালেঞ্জ'মুখী প্রশ্ন আবর্তিত হচ্ছে নেট দুনিয়া জুড়ে। কিন্তু এমন অদ্ভুত প্রশ্ন করলেনই বা কারা? আসলে উত্তরটি পাওয়া যাবে পরিচালক দেবরাজ সিংহর (Debraj Sinha) আসন্ন ছবি 'শিকার' (Shikarr) এর কলাকুশলীদের সামাজিক মাধ্যমে (Social Media)। যশ দাশগুপ্ত (Yash Dasgupta), নুসরত জাহান (Nusrat Jahan) এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) রয়েছেন এই ছবির মুখ্য ভূমিকায়। সম্প্রতি শুরু হয়েছে এই ছবির শুটিং।

ছবির কলাকুশলীদের সামাজিক মাধ্যমে প্রকাশিত হয়েছে এই ছবির প্রথম ঝলক। দেখা যাচ্ছে এক আলো আঁধারি, রহস্যময় আবহ, এবং সেখানে যশকে কেন্দ্র করে দাঁড়িয়ে রয়েছেন ঋতুপর্ণা এবং নুসরত। যদিও ছবির বিষয়বস্তু সম্পর্কে খোলসা করে জানাননি কেউই। কেবল আভাস পাওয়া গেছে, গ্রামবাংলার কোনও এক গ্রামের মাটিতে নেমে আসা আকস্মিক বিপদকে কেন্দ্র করে তৈরি হয়েছে ছবির পটভূমি। মূলত গ্রাম এবং মফস্বলকে কেন্দ্র করেই আবর্তিত হবে ছবির শুটিং।

ঋতুপর্ণা সেনগুপ্তর চরিত্রটি সম্পর্কে কিছুটা ইঙ্গিত পাওয়া গেছে বিভিন্ন সাক্ষাৎকারে। তিনি এখানে সরকারী অফিসার এবং একজন 'সিঙ্গেল মাদার' এর ভূমিকায় অভিনয় করবেন। ছবিতে যশের সঙ্গে তৈরি হয়েছে তাঁর এক বেশ অন্যরকম সুন্দর রসায়ন। যশের চরিত্রটি গ্রামের একজন রক্ষকের ভূমিকা পালন করবেন, নুসরত হবেন তাঁরই সঙ্গিনী। তিনজনেই ছবির চিত্রনাট্য এবং কলাকৌশল নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন। এর আগেও 'ওয়ান' (One), 'এস ও এস কলকাতা'র (SOS Kolkata) মত থ্রিলারধর্মী ছবিতে অভিনয় করেছেন যশ এবং নুসরত। পুনরায় 'শিকার' এর মত রহস্যমন্ডিত ছবিতে তাঁরা জুটি বাঁধলেন। একসঙ্গে অনেকগুলি ছবি না করে, বরং ভালো বিষয়বস্তুকে নির্বাচন করে একটি দুটি ছবি করার পক্ষ নিয়েছেন নুসরত। তাই এই ছবি যে খুব সুন্দর করে তাঁরা দর্শকের সামনে পরিবেশনা করতে পারবেন, সেই নিয়ে আত্মবিশ্বাসী নায়িকা।