অক্ষয়, শাহরুখকে টপকে ২০২০ এর মোস্ট ভ্যালুয়েবল হলেন ক্যাপ্টেন বিরাট কোহলি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/02/2021   শেষ আপডেট: 06/02/2021 5:15 a.m.
বিরাট কোহলি @instagram/virat.kohli

অন্যদিকে তারকাদের মধ্যে শীর্ষে রইলেন অক্ষয় কুমার। তারপর আছেন রণবীর সিং এবং শাহরুখ খান।

প্রতিবছর ডাফ অ্যান্ড ফেলপ তাদের বলিউড তারকাদের ভ্যালুয়েশন নিয়ে একটি তালিকা প্রকাশ করে। সেই ধারা অব্যাহত রেখে এবারও তারা চলে এসেছে এই তালিকা নিয়ে। এটি হতে চলেছে ব্র্যান্ড ভ্যালুয়েশন তালিকার ষষ্ঠ এডিশন। এখানে আমরা দেখতে পেয়ে যাই বলিউড তারকারা কে কতটা নম্বর পেয়েছেন। অথবা কোন বলিউড তারকা কার থেকে এগিয়ে রয়েছেন। এবারের তালিকা করোনাভাইরাস প্যানডেমিক কে মাথায় রেখে বিশেষভাবে তৈরি করা হয়েছে। তবে এবারে এই ব্র্যান্ড ভ্যালু তালিকার সবথেকে উপরে রয়েছেন ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলি। তার ব্র্যান্ড ভ্যালু ২৩৭.৭ মিলিয়ন মার্কিন ডলার।

অভিনেতা অভিনেত্রীদের মধ্যে তালিকায় সবার ওপরে রয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তার বর্তমান ব্র্যান্ড ভ্যালু ১১৮.৯ মিলিয়ন মার্কিন ডলার। তিন নম্বরে রয়েছেন রণবীর সিং, তার ব্র্যান্ড ভ্যালু ১০২.৯ মিলিয়ন মার্কিন ডলার। চতুর্থ স্থানে রয়েছেন কিং খান অর্থাৎ শাহরুখ খান। তার ব্র্যান্ড ভ্যালু ৫১.১ মিলিয়ন মার্কিন ডলার।

পঞ্চম স্থানে রয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ৫০.৪ মিলিয়ন মার্কিন ডলার নিয়ে। ষষ্ঠ স্থানে অভিনেত্রী আলিয়া ভাট। তার ব্র্যান্ড ভ্যালু ৪৮ মিলিয়ন মার্কিন ডলার। সপ্তম স্থানে চকলেট বয় আয়ুষ্মান খোরানা। তার ব্র্যান্ড ভ্যালু ৪৮ মিলিয়ন মার্কিন ডলারের একটু কম। অষ্টম স্থানে ভাইজান সালমান খান ৪৫ মিলিয়ন মার্কিন ডলার ব্র্যান্ড ভ্যালু নিয়ে। নবম স্থানে রয়েছেন বিগ বি অমিতাভ বচ্চন ৪৪.২ মিলিয়ন মার্কিন ডলার ব্র্যান্ড ভ্যালু নিয়ে। এবং দশম স্থানে রয়েছেন হৃত্বিক রোশন। হৃত্বিকের ব্র্যান্ড ভ্যালু ৩৯.৪ মিলিয়ন মার্কিন ডলার।