উর্ফির লাল ঝড়ে বিরক্ত নেটপাড়া, পাত্তা দিতে নারাজ 'সাহসী' উর্ফি জাভেদ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/12/2021   শেষ আপডেট: 30/12/2021 1:15 p.m.
instagram.com/urf7i

প্রশংসার পাশাপাশি উর্ফিকে নিয়ে কটাক্ষ করতে বেশি ব্যস্ত হয়ে পড়েন অধিকাংশ নেটিজেনরা

'খোলামেলা' পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়েছেন ‘বিগ বস ওটিটি’ (Big Boss OTT) খ্যাত অভিনেত্রী উর্ফি জাভেদ (Urfi Javed)।

বর্তমানে অভিনেত্রীর ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে ফলোয়ার্সের সংখ্যাও দুই মিলিয়ন পার করেছে। সোশ্যালেও (Social) দারুণ অ্যাকটিভ উর্ফি।

যে কোনও পোস্ট করলেই তাতে জমিয়ে রিঅ্যাকশন দেন তাঁর ভক্তরা ৷ তবে প্রশংসার পাশাপাশি উর্ফিকে নিয়ে কটাক্ষ করতে বেশি ব্যস্ত হয়ে পড়েন অধিকাংশ নেটিজেনরা।

উর্ফির পোশাক দেখলে আপনার চোখ কপালে উঠলেও, উর্ফির ড্রেসিং স্টাইলের কিন্তু কোনও পরিবর্তন হচ্ছে না। এর মধ্যেই লাল রঙের খোলামেলা পোশাক পরে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ফের বিতর্কে উর্ফি জাভেদ।

কিছুদিন আগেই ইসলাম ধর্ম নিয়ে মন্তব্য করায় বিতর্কে পড়েছিলেন উর্ফি। এরপর শুধুমাত্র ওড়না জড়িয়ে রাস্তায় বের হতেই ভাইরাল হয়েছিল পাপারাৎজিদের করা সেই ভিডিও। তবে সে সব নিয়ে খুব একটা যে মাথা ঘামাতে চাইছেন না তিনি।

তাঁর মতে, তাঁর জীবনে এমন কিছু ঘটনা ঘটেছে যা তাঁকে সম্পূর্ণ ভাবে মেরে ফেলেছে ৷ পুরনো বছর শেষ হওয়ার আগে বেশ কিছু কথা আবেগের বশে বলে ফেলেছেন৷ পড়ে যাওয়া, উঠে বসা, ফের লড়া, আশে পাশের পরিস্থিতির থেকে শিক্ষা নিয়ে অনেকখানি মজবুত থাকতে হয় তাঁকে।