বেঙ্গল টপার থেকে আজ ষষ্ঠ স্থানে মিঠাই, শীঘ্রই শেষ হচ্ছে এই মেগা!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/09/2022   শেষ আপডেট: 29/09/2022 5:52 p.m.
instagram.com/mithai__sid2

এই সপ্তাহে দর্শকদের মনে জায়গা করে নিল কে? রইল বিস্তারিত তালিকা

গত কয়েক সপ্তাহ ধরেই TRP-র জোরদার টক্কর চলছে। কে কাকে টেক্কা দেবে? কেই বা ধরে রাখবে সেরার স্থান? জি বাংলা না স্টার জলসা? এই নিয়েই রীতিমতোন চলছে ঠান্ডা যুদ্ধ। ঝলক দিয়ে শুরু হচ্ছে একের পর এক ধারাবাহিক। চলতি ধারাবাহিকগুলিতেও শেষ হয়েও যেন শেষ হচ্ছে না চমক। তবে সব দিক বিচার করে, এই সপ্তাহে দর্শকদের মনে জায়গা করে নিল কে? রইল বিস্তারিত তালিকা।

চলতি সপ্তাহে প্রথম স্থানে রয়েছে গাঁটছড়া। প্রাপ্ত নম্বর, ৮.১। গত সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছিল ৭.৯ নম্বর। অন্যদিকে দ্বিতীয় স্থানে রয়েছে ‘ধুলোকণা’। গত সপ্তাহে ওই ধারাবাহিক দখল করেছিল প্রথম স্থান। এবার প্রথম স্থান না পেলেও গাঁটছড়ার সঙ্গে খুব বেশি ব্যবধান নেই ধারাবাহিকটির। প্রাপ্ত নম্বর ৮.০। এই সপ্তাহেও তৃতীয় স্থানে গৌরী। তারা পেয়েছে ৭.৭। চতুর্থ 'আলতা ফড়িং'। পঞ্চম স্থানে উঠে এল নতুন শুরু হওয়া 'জগদ্ধাত্রী'। তাঁদের প্রাপ্ত নম্বর ৭.০। 

ষষ্ঠ স্থানে রয়েছে ‘মিঠাই’ এবং 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। সপ্তমে 'মাধবীলতা'। নম্বর ৬.৫। অষ্টম স্থান দখল করেছে 'খেলনা বাড়ি'। এই মেগা পেয়েছে ৬.২। ৬.১ নম্বর পেয়ে নবম স্থানে 'অনুরাগের ছোঁয়া' এবং ৫.৯ পেয়ে দশমে 'সাহেবের চিঠি'।