রাজকীয় আমেজে ধরা দিলেন 'যশরত', প্রশংসার স্রোতে ভাসালেন অনুগামীরা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/02/2023   শেষ আপডেট: 05/02/2023 6:56 p.m.
instagram.com/nusratchirps/

'ওয়ান' ছবিতে প্রথম যুগলে অভিনয় করেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান

টলিউডের অন্যতম চর্চিত জুটি হলেন নুসরত জাহান (Nusrat Jahan) এবং যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। অনুগামীরা তাঁদের একত্রে 'যশরত' বলে অভিহিত করেন। নিজেদের সম্পর্কের কথা প্রথম থেকে স্বীকার না করলেও, সন্তান জন্মের পর তাঁরা 'স্বামী-স্ত্রী' হিসেবে প্রকাশ্যে আসেন। তাঁদের যুগলবন্দী বেশ জনপ্রিয় হয়ে ওঠে সামাজিক মাধ্যমে (Social Media)। সম্প্রতি তাঁদের এক বিশেষ মুহুর্ত সামাজিক মাধ্যমে বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

চর্চিত এই 'যশরত' জুটির নিভৃতে অবসর যাপন হোক, বা সপরিবারে বিশেষ মুহুর্তে অংশীদার হওয়া, এমন অনেক দৃশ্যের সাক্ষী হয়ে ওঠেন অনুগামীরা। সম্প্রতি বেশ রাজকীয় আমেজে তাঁরা ক্যামেরাবন্দি হয়েছেন। নুসরতের পরনে কালো গাউন, এবং মুক্তর অলঙ্কার। মাথায় মুকুট এবং হাতে নেটের গ্লাভসের সংযোজনে তাঁকে একেবারে রাজকন্যাই লাগছে। তাঁকে দেখে অনুগামীদের মুগ্ধতার সঙ্গে, মুগ্ধতা প্রকাশ করেছেন তাঁর এককালের বিশেষ বান্ধবী মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। অপরদিকে যশ পরেছেন কালো কোট প্যান্ট। দুজনের আদুরে মুহুর্তে মজে উঠেছেন অনুগামীরা।

২০১৭ সালে 'ওয়ান' (One) ছবিতে মুখ্য চরিত্রে দেখা গেছিল নুসরত এবং যশকে। নেটিজেনরা মনে করেন, তখন থেকেই তাঁদের মধ্যে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। বেশি ছবিতে কাজ না করলেও, তাঁদের সম্পর্ক পরিপূর্ণতা পায় বাস্তবে। বছর দুয়েকের এক ফুটফুটে পুত্র সন্তান রয়েছে তাঁদের। যতই বিতর্ক তাঁদের সম্পর্ক নিয়ে তৈরি হোক না কেন, দিন শেষে তাঁরা কিন্তু বেশ সুখী দম্পতি।