জীবনের সেরা বন্ধুর সঙ্গে, বন্ধু দিবস উদযাপনে মগ্ন যশ-নুসরত

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 07/08/2022   শেষ আপডেট: 07/08/2022 8:23 p.m.
যশ এবং নুসরাত ~ instagram

বন্ধুত্বকে পানীয়ের সঙ্গে তুলনা করে ছবি পোস্ট করলেন সামাজিক মাধ্যমে

'বন্ধু বিনে প্রাণ বাঁচে না..' বন্ধু! ভরসার আর এক নাম! বন্ধু ছাড়া জীবনে এগিয়ে চলা, সত্যিই দায় হয়ে ওঠে। যেকোনও সম্পর্কের ভিতই বন্ধুত্ব! আর একই সঙ্গে জীবনের সবচেয়ে প্রিয় বন্ধুই যদি, জীবন সঙ্গী হয়ে ওঠেন? তাহলে কিন্তু একেবারে 'সোনায় সোহাগা'! ঠিক যেমন হয়েছে টলিউডের অন্যতম চর্চিত জুটি, যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরত জাহানের (Nusrat Jahan) ক্ষেত্রে। বন্ধুত্ব থেকেই তাঁদের সম্পর্ক প্রেমের পূর্ণতা পেয়েছিল। আর তাই, বন্ধু দিবসে তাঁদের এই সম্পর্কেই উদযাপন করলেন এই টলি-দম্পতি!

ইনস্টাগ্রামে (Instagram) একটি ছবি পোস্ট করেছেন 'যশরত'। দেখা যাচ্ছে কোনও এক সমুদ্র সৈকতে তাঁরা যুগলে অবকাশ যাপনে মগ্ন। দুজনের হাতেই পানীয়, চলছে 'চোখে চোখে কথা'! এমনই মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন অনুগামীদের সঙ্গে তাঁরা। বন্ধুত্বকে পানীয়ের সঙ্গে তুলনা করে ক্যাপশন পর্যন্ত দিয়েছেন। তাঁদের মতে, বন্ধুত্ব হল জীবনের এক সুখকর নেশার মত, যা মানুষকে ভালো রাখে।

খুব শীঘ্রই যশ এবং নুসরতের সন্তান, ঈশান এক বছরে পা দিতে চলেছে। গত বছর এমন সময় নাগাদ জানা যায় এই দম্পতির সম্পর্কে থাকার কথা। তাঁদের নিয়ে কাঁটাছেড়া কম হয়নি। কিন্তু সবকিছুকে বুড়ো আঙুল দেখিয়ে বেশ একে অপরের সঙ্গ উপভোগ করছেন তাঁরা। পরিচালক শিলাদিত্য মৌলিকের (Shieladitya Moulik) আসন্ন ছবি, একটি পলিটিক্যাল ড্রামা (Political Drama) 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'তে (Mastermoshai Apni Kichu Dekhenni) যশ এবং নুসরতকে জুটি বাঁধতে দেখা যাবে।