Neel-Trina : আমোদতরীতে ভাসমান ছুটি যাপনে, নীল এবং তৃণা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/09/2022   শেষ আপডেট: 04/09/2022 8:56 a.m.
নীল-তৃণার বিয়ের ছবি -

ব্যস্ত রোজনামচার ফাঁকে, সমুদ্রবিলাস জনপ্রিয় টলি দম্পতির

টলিউডের অন্যতম 'টক অফ দ্য টাউন' দম্পতি হলেন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। প্রায় দেড় বছর হতে চলল তাঁদের বিবাহিত জীবনের। সামাজিক মাধ্যমে (Social Media) প্রায় ঘন ঘনই এই দম্পতি ধরা দেন তাঁদের মুহুর্ত যাপন নিয়ে। সম্প্রতি তাঁরা একটি আমোদতরীতে (Cruise) তাঁদের অবসর যাপন করলেন, এবং বেশ কিছু মুহূর্তের সাক্ষী করলেন অনুগামীদের।

তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য উভয়েই টেলি পর্দার জনপ্রিয় মুখ। সম্প্রতি তাঁদের দুজনেরই অভিনীত ধারাবাহিক শেষ হয়েছে। কাজের ব্যস্ততার ফাঁকেও তাঁদের প্রায়ই দেখা যেত একসঙ্গে ছুটির মেজাজে। কখনও সমুদ্রে, বা কখনও পাহাড়ে। এখন একটু কাজ থেকে সাময়িক বিরতি পেয়েই দুজন সামিল হয়েছেন এক অন্য সফরে। এবারে স্থলের ওপর নয়, তাঁরা তাঁদের সময় কাটালেন সমুদ্রের বুকে, এক ক্রুজ (Cordelia Cruise) সফরে।

তিনদিনের এই ক্রুজ সফর তাঁদের জীবনের অন্যতম সেরা অধ্যায় হয়ে থাকবে, এমনটাই সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন এই দম্পতি। কিছুদিন আগেই তাঁদের অনস্ক্রিন দেখা গেছিল সারেগামা মিউজিকের একটি গান 'এখানেই'তে (Ekhanei)। তৃণাকে এখন স্টার জলসায় 'ড্যান্স ড্যান্স জুনিয়র' (Dance Dance Junior Season 3) এর মঞ্চে দেখা যাচ্ছে। নীল আপাতত ছোট পর্দা থেকে বিরতি নিলেও খুব শীঘ্রই আবার আসতে চলেছেন দর্শকের মাঝে। তাঁদের এই রোমাঞ্চকর সফরের সাক্ষী হতে পেরে, অনুগামীরাও বেশ মজা পেয়েছেন।